দিলীপ কুমারকে হারিয়ে শোকস্তব্ধ বলিউড, টুইট বার্তা কুশলীদের

Mysepik Webdesk: মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। বর্ষীয়ান এই অভিনেতা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। শ্বাসকষ্টের কারণে গত ২৯ জুন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু শেষরক্ষা হয়নি। মৃত্যু হয় হিন্দি সিনেমার লিজেন্ড দিলীপ কুমারের। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৮ বছর। তাঁর মৃত্যুর খবরে শোকস্তব্ধ বলিউড। টুইট বার্তায় শোকপ্রকাশ করেছেন একাধিক অভিনেতা-অভিনেত্রীরা। ফইজল ফারুক টুইট করে শোকপ্রকাশ করেন।

আরও পড়ুন: চলে গেলেন দিলীপ কুমার

বলিউড অভিনেতা অক্ষয় কুমার শোক প্রকাশ করে লেখেন, “বিশ্বের কাছে বাকিরা হিরো হলেও, আমাদের মতো অভিনেতাদের কাছে তিনিই আসল নায়ক ছিলেন। ভারতীয় চলচ্চিত্রের একটা যুগকে সঙ্গে করে নিয়ে গেলেন। আমার সমবেদনা ও ওঁনার পরিবারের প্রতি সমবেদনা রইল। ওঁ শান্তি।”

দিলীপ কুমারের সঙ্গে তাঁর নিজের একটি প্রিয় ছবি শেয়ার করে অজয় দেবগণ লেখেন, “লেজেন্ড অভিনেতার সঙ্গে আমি অনেক মুহূর্ত কাটিয়েছি। তাঁর মধ্যে কিছু ব্যক্তিগত, কিছু মঞ্চে। কিন্তু ওঁনার প্রয়াণের জন্য প্রস্তুত ছিলাম না। উনি ছিলেন একটি প্রতিষ্ঠান, একজন কালজয়ী অভিনেতা। আমার গভীর সমবেদনা সাইরাজির প্রতি।”

টুইটারে গভীর শোক প্রকাশ করে অভিনেতা অমিতাভ বচ্চন লেখেন, “চলচ্চিত্রের একটা প্রতিষ্ঠান চলে গেল। ভারতীয় সিনেমার ইতিহাসের চিরস্মরণীয় পর্যায় হয়ে থাকবেন দিলীপ কুমার। পরিবারের প্রতি সমবেদনা। ভগবান ওঁদের শক্তি দান করুন। ওঁর আত্মার চিরশান্তি কামনা করি। গভীরভাবে শোকাহত। আরও একটি টুইটে অমিতাভ লেখেন, স্বর্ণযুগের পর্দা নামল। আর জীবনে যা হবে না।

মহান অভিনেতার মৃত্যুতে শোকজ্ঞাপন করেন মনোজ বাজপেয়ী, রিতেশ দেশমুখ, শাহিদ কাপুর, পরিচালক সুভাষ ঘাই প্রমুখেরা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *