বক্সার সিমরনজিৎ কৌরের করোনা, স্থগিত করা হল মহিলাদের জাতীয় শিবির

Mysepik Webdesk: অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জনকারী বক্সিংয়ের সিমরনজিৎ করোনা সংক্রামিত হয়েছেন। এর পরে জওহরলাল নেহরু স্টেডিয়ামে চলমান অলিম্পিকের যোগ্যতা অর্জনকারী মহিলাদের জাতীয় শিবির স্থগিত করা হয়েছে। শিবিরে থাকা পূজা রানি এবং লাভলিনা বারোগোহিনকে বাড়ি ফিরে যাওয়ার কথা বলা হয়েছে। এছাড়াও, ১৯ এপ্রিল শুরু হওয়া শ্যুটিং শিবিরটিও স্থগিত করে দেওয়া হয়েছে। কারণ অলিম্পিকের জন্য ঘোষিত শ্যুটিং স্কোয়াডের দু’জন শ্যুটার করোনায় আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন: কলকাতায় চিকিৎসা করাতে আসা বাংলাদেশি ফুটবলারের দায়িত্ব নিয়ে মন জিতে নিলেন সবুজ মেরুন ব্রিগেডের প্রীতম কোটাল

সূত্রমতে, ওমেন্স হাই পারফরম্যান্স ডিরেক্টর রাফায়েল বার্গামাসকো এবং প্রধান কোচ আলি কামার সহ ২১ জন বক্সারকে করোনা সংক্রামিত অবস্থায় পাওয়া যাওয়ার পরে অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জনকারী সিমরনজিৎ কৌর, পূজা রানি, লাভলিনা বারোগোহিন এবং ৬ বারের বিশ্বচ্যাম্পিয়ন মেরি কমকে জওহরলাল নেহরু স্টেডিয়ামে স্থানান্তরিত করা হয়েছিল। যাতে তাঁদের অলিম্পিকের প্রস্তুতিতে কোনও রকম সমস্যা না হয়। তবে, এরপর সিমরনজিৎ কৌরের করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও অন্যান্য বক্সারের রিপোর্ট নেগেটিভ। সিমরনের রিপোর্ট পজিটিভ আসার পরে এই শিবিরটিও স্থগিত করা হয়েছে।

আরও পড়ুন: করোনা: স্থগিত ইন্ডিয়া ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্ট

উল্লেখ্য যে, প্রথমবারের মতো ৯ জন বক্সার টোকিও অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করেছেন। ৯ বক্সারের মধ্যে চারজন মহিলা। এই তালিকায় রয়েছেন মেরি কম, পূজা রানি, সিমরনজিৎ কৌর, লাভলিনা বারোগোহিন। পুরুষদের মধ্যে রয়েছেন অমিত পাঙ্ঘল, বিকাশ কৃষ্ণ, আশিস কুমার, সতীশ কুমার এবং মণীশ কৌশিক।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *