Breaking: হঠাৎ দেশে ফিরলেন সুরেশ রায়না, বড় ধাক্কা সিএসকে-র

Suresh Raina

Mysepik Webdesk: হঠাৎ এমন একটি খবর এসেছে যে, সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরে এসেছেন ব্যাটসম্যান সুরেশ রায়না। তিনি ব্যক্তিগত কারণে ফিরে এসেছেন। চেন্নাই সুপার কিংস (সিএসকে) টুইট করেছে যে, সুরেশ রায়না ব্যক্তিগত কারণে ভারতে ফিরে এসেছেন এবং আইপিএল-২০২০’তে তাঁকে পাওয়া যাবে না। আইপিএল ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে।

আরও পড়ুন: ইংল্যান্ড বনাম পাকিস্তান: ফের বৃষ্টিবিঘ্নিত ম্যাচে রেজাল্ট নয়, পাওনা টম বেন্টন

১৫ আগস্ট, ৩৩ বছর বয়সি সুরেশ রায়না আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। তিনি আইপিএলের সংক্ষিপ্ত অনুশীলন শিবিরেও যোগ দিয়েছিলেন। এরপর তিনি দলের সঙ্গে দুবাই যান, যেখানে সিএসকে দল বিলাসবহুল ‘তাজ’ হোটেলে অবস্থান করছে। গতকাল সুরেশ রায়না একটি টুইট করেছিলেন, তাতে তিনি লিখেছিলেন— ‘‘ধীর হয়ে যাওয়া পৃথিবীতে আপনি নিজেই পুনঃআবিষ্কার করতে পারেন বিজয়ের হাত।”

আরও পড়ুন: দেশের সর্বোচ্চ সম্মান পাওয়ার আগেই কুস্তিগীর ভিনেশ ফোগাট করোনা আক্রান্ত

https://twitter.com/ImRaina/status/1299224553382649858?s=20

চেন্নাই সুপার কিংসের জন্য এটি চিন্তার। একদিন আগে এই ফ্রাঞ্চাইজি খবর পেয়েছিল যে, দলের বেশ কয়েকজন কর্মী করোনা পজিটিভ। এরপর সুরেশ রায়না না থাকায় দলের শক্তি অনেকটাই যে কমবে, তা বলাই বাহুল্য। তবে হঠাৎ করে দেশে ফিরলেন কেন রায়না? ওয়াকিবহাল মহল মনে করছে, দলের সঙ্গে যুক্ত বেশ কয়েকজনের করোনার হওয়ার সংবাদে চিন্তিত রায়না। এমনও ধারণা করা হচ্ছে যে, জৈব সুরক্ষা বলয় নিয়ে খুশি নন এই বাঁ-হাতি ব্যাটসম্যান।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *