বালি বোঝাই লরির ধাক্কায় মৃত বিএসএফ জওয়ান

Accident

Mysepik Webdesk: সাতসকালেই ঘটে গেল নদিয়ায় এক মর্মান্তিক দুর্ঘটনা। ভালুকায় বালি বোঝাই লরির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হল এক বিএসএফ জওয়ানের। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটা নাগাদ নবদ্বীপ বিধানসভার অন্তর্গত কোতোয়ালি থানা এলাকায়। মৃত ওই যুবকের নাম সঞ্জয় দেবনাথ (২৭)। বাড়ি ভালুকা গ্রাম পঞ্চায়েতের রথতলা এলাকায়।

আরও পড়ুন: কলাবাগানে জোড়া মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, ‘আমাদের কর্মী’ দাবিতে বিজেপির পক্ষ থেকে আগামীকাল ১২ ঘণ্টা বনধের ডাক শান্তিপুরে

ঘটনার জেরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দিনের পর দিন এই এলাকায় সিভিক পুলিশ বালি বোঝাই লরি সহ বিভিন্ন গাড়ি দাঁড় করিয়ে বেআইনিভাবে টাকা আদায় করে। উর্দ্ধতন কতৃপক্ষ সবকিছু জেনেও চুপ। বারবার প্রতিবাদ করেও কোনও রকম সুরাহা মিলেনি বলে অভিযোগ গ্রামবাসীর। এদিনের দুর্ঘটনার জন্যও গ্রামবাসীরা সিভিক পুলিশকেই দায়ী করছে।

আরও পড়ুন: মিলছেনা বার্ধক্য ও বিধবা ভাতা, ক্ষুব্ধ প্রবীণ নাগরিকরা

স্থানীয় বাসিন্দা নজরুল মন্ডল অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার আনুমানিক সকাল পৌনে সাতটা নাগাদ একটি বালি বোঝাই লরি কানাইনগর বটতলার দিক থেকে নতুন বাজার দিকে আসছিল। সেই সময় সিভিক পুলিশকে দেখে বালি বোঝাই লরিটি গতি বাড়িয়ে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এমন সময় প্রাতভ্রমণ সেরে স্কুটিতে চড়ে রথতলার বাড়ির দিকে ফিরছিলেন বিএসএফ জওয়ান সঞ্জয়। পেছন থেকে বালি বোঝাই লরিটি ধাক্কা দিলে স্কুটি সহ রাস্তায় ছিটকে পড়েন সঞ্জয়। স্কুটিটি রাস্তায় ছিটকে গেলেও বালি বোঝাই লরির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সঞ্জয় দেবনাথ নামক ওই জওয়ানের। ঘটনায় তীব্র ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কোতোয়ালি থানার পুলিশ। ক্ষিপ্ত জনতাকে বুঝিয়ে সুঝিয়ে সাময়িকভাবে শান্ত করে জওয়ানের দেহটিকে উদ্ধার করে স্থানীয় বিষ্ণুপুর গ্রামীন হাসপাতালে পাঠায় পুলিশ। পাশাপাশি ঘাতক লরি সহ চালককে গ্রেফতার করে থানায় নিয়ে যায় কোতোয়ালি থানার পুলিশ।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *