জিও ফাইবার আর এয়ারটেলকে টেক্কা দিতে দুর্দান্ত ব্রডব্যান্ড প্ল্যান আনল BSNL

BSNL

Mysepik Webdesk: কয়েকদিন আগেই জিও ফাইবার এবং এয়ারটেল ব্রডব্যান্ড তাদের গ্রাহকদের জন্য আনলিমিটেড ডেটা প্ল্যান লঞ্চ করেছে। এয়ারটেলের প্ল্যান শুরু হচ্ছে ৪৯৯ টাকা থেকে এবং জিও ফাইবারের প্ল্যান শুরু হচ্ছে ৩৯৯ টাকা থেকে। তবে রবিবার থেকে জিও ফাইবার এবং এয়ারটেলকে টেক্কা দিতে চারটি ভারত ফাইবার প্ল্যান লঞ্চ করল BSNL। প্লানগুলি হল যথাক্রমে ৪৯৯ টাকা, ৭৯৯ টাকা, ৯৯৯ টাকা ও ১,৪৯৯ টাকা। এই প্ল্যানগুলিতে ৩০০ এমবিপিএস পর্যন্ত ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে। আসুন দেখে নেওয়া যাক এই প্লানগুলিতে কী কী পাওয়া যাবে।

আরও পড়ুন: ভারত থেকে কারখানা বন্ধ করতে চলেছে ঐতিহাসিক বাইক প্রস্তুতকারক সংস্থা হার্লে ডেভিডসন

৪৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটির নাম Fibre Basic। এই প্ল্যানে প্রতিমাসে ৩০ এমবিপিএস স্পীডে ৩,৩০০ জিবি ডেটা ব্যবহার করা যাবে। ডেটা শেষ হলে স্পিড কমে ২ এমবিপিএস হয়ে যাবে। যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা রয়েছে এই প্ল্যানে।

৭৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটির নাম Fibre Value। এই প্ল্যানে প্রতিমাসে ১০০ এমবিপিএস স্পীডে ৩,৩০০ জিবি ডেটা ব্যবহার করা যাবে। ডেটা শেষ হলে স্পিড কমে ২ এমবিপিএস হয়ে যাবে। যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা রয়েছে এই প্ল্যানে।

৯৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটির নাম Fibre Premium। এই প্ল্যানে প্রতিমাসে ২০০ এমবিপিএস স্পীডে ৩,৩০০ জিবি ডেটা ব্যবহার করা যাবে। ডেটা শেষ হলে স্পিড কমে ২ এমবিপিএস হয়ে যাবে। যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা রয়েছে এই প্ল্যানে।

আরও পড়ুন: রিলায়েন্স জিও গুগলের সঙ্গে হাত মিলিয়ে ডিসেম্বরেই স্মার্টফোন লঞ্চ করতে পারে, জেনে নিন সম্ভাব্য দাম

১৪৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটির নাম Fibre Ultra। এই প্ল্যানে প্রতিমাসে ৩০০ এমবিপিএস স্পীডে ৩,৩০০ জিবি ডেটা ব্যবহার করা যাবে। ডেটা শেষ হলে স্পিড কমে ৪ এমবিপিএস হয়ে যাবে। যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা রয়েছে এই প্ল্যানে।

BSNL এর তরফে জানানো হয়েছে, Fibre Premium ও Fibre Ultra প্ল্যানে Disney+ Hotstar -এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই সাবস্ক্রিপশনে গ্রাহকদের আলাদা ভাবে ১,৪৯৯ টাকা দিতে হত। এই সমস্ত প্ল্যান আন্দামান ও নিকোবর সার্কেল ছাড়া দেশের সমস্ত সার্কেলে ব্যবহার করা যাবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *