Latest News

Popular Posts

টেস্ট দলের অধিনায়ক হতে তৈরি বুমরাহ

টেস্ট দলের অধিনায়ক হতে তৈরি বুমরাহ

Mysepik Webdesk: বিরাট কোহলি টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়ার পর কে হবেন পরবর্তী অধিনায়ক? তা নিয়ে চলছে জোর আলোচনা। রোহিত শর্মা, ঋষভ পন্থ ও কে এল রাহুল রয়েছেন লড়াইয়ে। এদিকে ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহও সেই তালিকায় নিজেকে যোগ করেছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বুমরাহ জানান, তিনি প্রতিটি চ্যালেঞ্জের জন্য প্রস্তুত। টেস্ট দলের অধিনায়কত্ব পেলে সেটা হবে তাঁর জন্য সম্মানের।

আরও পড়ুন: ইগো ত্যাগ করতে হবে বিরাটকে, বললেন কপিল দেব

ভারতের অধিনায়ক বদল হলে দলে কী পার্থক্য হবে এমন প্রশ্নের জবাবে বুমরাহ বলেন, ‘তাতে খুব একটা যায় আসে না। দলের সবাই কীভাবে এই বদলটি পরিচালনা করছে, তা গুরুত্বপূর্ণ। প্রতিটি খেলোয়াড় কী অবদান রাখতে পারেন, তা নিয়েই ভাবেন তাঁরা। দল হিসেবে আমরা ইতিবাচক এবং অবদান রাখতে প্রস্তুত। বুমরাহ জানিয়েছেন, আপাতত তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য কে এল রাহুলকে সাহায্য করবেন। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাঁর ইনপুট দেবেন। ভারতীয় শিবিরের জন্য স্বস্তির খবরও শুনিয়েছেন বুমরাহ।

আরও পড়ুন: রাজ্য কাবাডি সংস্থার সভাপতি পদে মনোনীত বাবুন ব্যানার্জি

তিনি বলেন, ‘টেস্ট সিরিজে চোট পাওয়া সতীর্থ পেসার মহম্মদ সিরাজ এখন পুরোপুরি ফিট এবং প্রথম ওয়ানডে খেলতে পারবেন।’ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে চোট পান সিরাজ। তাই তৃতীয় টেস্ট খেলতে পারেননি তিনি। এরপর ওয়ানডে সিরিজে তাঁর খেলা নিয়ে সংশয় দেখা গিয়েছিল। বিরাটের টেস্ট অধিনায়কত্ব ছাড়ার প্রশ্নে বুমরাহ বলেন, এটি তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। তা তিনি সম্মান করেন। বুমরাহ বলেন, ‘বিরাটের অধিনায়কত্বে আমি প্রথম টেস্ট খেলেছিলাম। টিম মিটিংয়ে এই সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন বিরাট। এরপর তিনি প্রকাশ্যে ঘোষণা করেন।’

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *