ব্যক্তিগত কারণে চতুর্থ টেস্ট খেলবেন না বুমরাহ

Jasprit Bhumrah

Mysepik Webdesk: ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্ট খেলবেন না ভারতীয় পেসার জসপ্রীত বুমরাহ। তিনি ব্যক্তিগত কারণে ম্যাচ থেকে সরে দাঁড়ানোর আবেদন করেছিলেন, যা বিসিসিআই গ্রহণ করেছে। ইংল্যান্ডের বিপক্ষে শেষ টেস্টটি ৪ মার্চ থেকে আহমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: ২ বছর পর ক্যারিবিয়ান দলে ফিরলেন ক্রিস গেইল

টিম ইন্ডিয়া চার টেস্টের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। প্রথম টেস্টটি ২২৭ রানে জিতেছিল ইংল্যান্ড। এরপরে টিম ইন্ডিয়া দ্বিতীয় টেস্টে দারুণভাবে প্রত্যাবর্তন করে ৩১৭ রানের ব্যবধানে জিতে সিরিজে সমতায় ফেরে। আর তৃতীয় টেস্ট জয়ের পরে ভারত টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছে। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ১৮ জুন ইংল্যান্ডের লর্ডসে অনুষ্ঠিত হবে। ফাইনালে ওঠার জন্য সিরিজের শেষ ম্যাচটি জিততে বা ড্র করতে হবে ভারতকে।

আরও পড়ুন: হিমা দাস ডিএসপি হয়ে বললেন ‘অ্যাথলেটিক্স কেরিয়ার অব্যাহত থাকবে’

বুমরাহ সিরিজে দু’টি টেস্ট খেলেছেন। ৩টি ইনিংসে ৪ উইকেট শিকার করেছেন তিনি। একটি ইনিংসে ৮৪ রানে ৩ উইকেটও নিয়েছিলেন তিনি। বুমরাহ সিরিজের প্রথম টেস্ট খেলেছিলেন, তাতে ভারত পরাজিত হয়েছিল। দ্বিতীয় ম্যাচে মহাম্মদ সিরাজ তাঁর জায়গায় দলে সুযোগ পান। এই ম্যাচটি ভারত জিতেছিল। সিরিজের তৃতীয় টেস্টে বুমরাহকে সিরাজের জায়গায় দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এই ম্যাচটি জেতে ভারত।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *