গোয়াল ঘরে ছানি কেটে প্রচারে প্রার্থী

Milton

Mysepik Webdesk: বিধানসভা ভোটার জোর প্রচার শুরু হয়েছে রাজ্যজুড়ে। আর এই প্রচারে বেরিয়ে প্রার্থীদের কত কিছুই না করতে দেখা যাচ্ছে। ভোট পেতে মরিয়া হয়ে উঠেছে প্রার্থীরা। এদিন হাঁসন কেন্দ্রের কংগ্রেস প্রার্থী তথা বিদায়ী বিধায়ক মিলটন রসিদ ভোটার প্রচারে বেরিয়ে ছিল। বৃহষ্পতিবার তিনি তাঁর নিজস্বে ভঙ্গিতে প্রচারে বের হন। গ্রামে গ্রামে ঘুড়তে ঘুড়তে বড় কার্তিক চুংরি মাল পাড়ায় দেখেন এক ব্যক্তি তার গরুর জন্য ছানি কাটছেন। যেই দেখা সেই কাজ পায়জামা, পাঞ্জাবী পড়েই বিদায়ী বিধায়ক তথা আইনজীবি মিলটন রসিদ নিজেই ছানি কাটতে শুরু করেন।

আরও পড়ুন: স্ক্যাম চাইলে দিদিকে ভোট দিন, আর যদি স্কিম চান, তাহলে নরেন্দ্র মোদিকে ভোট দিন: অমিত শাহ

হাঁসন কেন্দ্রের কংগ্রেস প্রার্থী মিলটন রসিদ বলেন, আমি বর্তমানে রামপুরহাট শহরে থাকলেও আমার আদি বাড়ী মাড়গ্রামে। আমিও গ্রামের ছেলে। এক সময় মাটির বাড়ি, মাটির তৈরী গোয়াল ঘর, গরু মোষ সবই ছিল। ছোট বেলায় গরু মোষের জন্য ছানি কাটতাম। এখন গ্রামের বাড়িতে আর গরু-মোষ নেই। তাই ছানি কাটার অভ্যাসও নেই। অনেক দিন পর আগের অভ্যেসটা একটু ঝালিয়ে নিলাম।

আরও পড়ুন: রাজনগরে কংগ্রেস প্রার্থীর সমর্থনে সংযুক্ত মোর্চার প্রচার

উল্লেখ্য মিলটন রসিদ ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে হাঁসন কেন্দ্র থেকে কংগ্রেসের টিকিটে জয়লাভ করেন। তারপর থেকেই তিনি পাঁচ বছর ধরেই মানুষের অধিকার আদায়ে দিনরাত সমানে মানুষের পাশে থেকেছেন। তাঁর লাগাতর দাবী ও উদ্যোগেই রাজ্য সরকার পুরোহিত ভাতা চালু করে। হাসপাতাল, স্বাস্থ্য কেন্দ্রে কোন মানুষ সমস্যায় পড়লেই তিনি ছুটে যান। দলের সংগঠন তৃণমূলের মতো শক্ত না হলেও মিলটন রসিদের ব্যাক্তিগত জনসংযোগ তাঁকে অনেক এগিয়ে রাখবে বলে মনে করছে রাজনৈতিক মহল। এবারে তিনি সংযুক্ত মোর্চার জোট প্রার্থী হয়েছেন হাঁসন কেন্দ্র থেকে।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *