ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন নাইট রাইডার্স, টুইটে অভিনন্দন শাহরুখ খানের

Mysepik Webdesk: কায়রন পোলার্ডের নেতৃত্বে ত্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর) ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) ২০২০-এর শিরোপা জিতেছে। লিগের ৮ম আসরের ফাইনালে নাইট রাইডার্স ৮ উইকেটে হারিয়েছে সেন্ট লুসিয়া জকস (এসএলজেড)-কে। এই জয়ের সঙ্গে টুর্নামেন্টে কোনও ম্যাচ না হেরে নাইট রাইডার্স চতুর্থবারের মতো সিপিএল চ্যাম্পিয়ন হয়। এর আগে তারা ২০১৭ এবং ২০১৮ সালে চ্যাম্পিয়ন হয়েছিল। ২০১৫ সালে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো রেড স্টিল নামে ট্রফি জিতেছিল।

আরও পড়ুন: ব্যাডমিন্টন: টমাস এবং উবার কাপে ভারতের নেতৃত্বে সিন্ধু ও শ্রীকান্ত

ত্রিনবাগো নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। তিনি টুইট করে দলকে অভিনন্দন জানিয়েছেন। ক্যাপ্টেন পোলার্ড, লেন্ডেল সিমন্স, ড্যারেন ব্রাভো, ডোয়াইন ব্রাভো সহ পুরো দলকে প্রশংসা করেছেন শাহরুখ। কোচ ব্রেন্ডন ম্যাককালাম (কলকাতা নাইট রাইডার্সের কোচ) এখন আইপিএলে এই ফলাফলের পুনরাবৃত্তি করবেন বলে আশাবাদী।

আরও পড়ুন: ইউএস ওপেন: হার সেরেনার, ফাইনালে মুখোমুখি আজারেঙ্কা-ওসাকা

বৃহস্পতিবার ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে সেন্ট লুসিয়ার দল ১৯.১ ওভারে ১৫৪ রান করে। নাইট রাইডার্স ১৮.১ ওভারে ২ উইকেট (১৫৭/২) হারিয়ে ১৫৫ রানের লক্ষ্য অর্জন করেছিল। এই টুর্নামেন্টে ত্রিনবাগো নাইট রাইডার্স তাদের টানা ১২তম জয় অর্জন করে।

আরও পড়ুন: বাতিল এএফসি কাপ

অনবদ্য পারফরম্যান্স করেব ৩৩ বছর বয়সি কায়রন পোলার্ড। তিনি চার ওভারে ৩০ রানে চার উইকেট নিন। তিনি আন্দ্রে ফ্লেচার (৩৯), রোস্টন চেজ (২২), নাজিবুল্লাহ জাদরান (২৪) এবং জুয়েল গ্লেন (৯)-এর উইকেট শিকার করেন। জবাবে টিকেআর-এর শুরুটা ভালো হয়নি। ১৯ রানে ২ উইকেট হারিয়েছিল তারা। কিন্তু এর পরে, ওপেনার লেন্ডল সিমন্স (অপরাজিত ৮৮) এবং ড্যারেন ব্রাভো (৫৮ অপরাজিত) তৃতীয় উইকেটে ১৩৮ রানের নটআউট পার্টনারশিপ দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেয়। সিমন্স ম্যাচের সেরা প্লেয়ার হন। সিরিজের সেরা হন পোলার্ড।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *