প্রেমিকাসহ পাকড়াও, স্ত্রীর ভয়ে পাঁচ তলা থেকে ঝাঁপ নেইমারের বন্ধুর

Mysepik Webdesk: সংগীতশিল্পী ম্যাক কেভিন, যিনি ব্রাজিলিয়ান ফুটবলার নেইমারের বন্ধু, তিনি ব্রাজিলের রিও ডি জেনিরোর একটি হোটেলের পাঁচতলার ব্যালকনি থেকে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন। প্রেমিকা মডেল বিয়াঙ্কা ডোমিঙ্গেজকে নিয়ে একান্ত সময় কাটাতে এসেছিলেন ম্যাক কেভিন, যাঁর আরেক নাম কেভিন নাসচিমেসতো বুয়েনো। কিন্তু সেখানে গিয়ে সংগীতশিল্পী দেখেন, হোটেলের উপস্থিত হয়েছেন কেভিনের স্ত্রী দেওলান বেজেরা।

আরও পড়ুন: ফিফার সিলমোহর, অনূর্ধ্ব-১৭ মহিলা ফুটবল বিশ্বকাপ হবে ভারতেই

স্ত্রীর কাছ থেকে বাঁচতে হোটেলের পাঁচ তলার ব্যালকনি থেকে লাফ দেন কেভিন। নিচে সুইমিংপুল থাকায় সেই সংগীতশিল্পী ভেবেছিলেন জলে পড়ে তিনি বেঁচে যাবেন এবং সেখান থেকে পালিয়েও যেতে পারবেন। কিন্তু সুইমিং পুলের জলে তিনি না পড়ে পড়লেন কংক্রিটের মেঝের ওপর। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর প্রাণ হারান কেভিন।

আরও পড়ুন: কোচ হিসাবে শাস্ত্রীর রেকর্ড ঈর্ষণীয়, টিম ইন্ডিয়ার নিয়মিত কোচিংয়ের দায়িত্ব পাওয়া সহজ হবে না দ্রাবিড়ের

‘ফোলহা ডি সাও পাওলো’ নামক এক ব্রাজিলীয় পত্রিকা জানিয়েছে যে, এই ডিজে শিল্পী সুইমিং পুল লক্ষ্য করে দিয়েছিলেন। যদিও দূরত্বের হিসাব ভুল হয়ে তিনি দিয়ে পড়েন পুলের পাশে কংক্রিটের মেঝের ওপর। অন্যদিকে, ‘গ্লোবো’ নামে ব্রাজিলের আরও একটা পত্রিকা জানিয়েছে যে, বিষয়টি অনেকের কাছে বেশ রগরগে ব্যাপারে পরিণত হলেও কেভিনের মৃত্যু অত্যন্ত দুঃখজনক।

আরও পড়ুন: নেপালে কোচিং থেকে আয়ের সমস্ত টাকা কোভিড চিকিৎসায় ব্যয়ের ঘোষণা তরুণ কোচ ইয়ান ল-র

উল্লেখ্য যে, ২৩ বছর বয়সি কেভিন হোটেলের ৫০২ নম্বর রুমে তাঁর মডেল প্রেমিকাকে নিয়ে উঠেছিলেন। একান্ত সময় কাটানোর ইচ্ছে ছিল তাঁর। কিন্তু সেখানে হাজির হয়েছিলেন কেভিনের স্ত্রী। স্ত্রীর ভয়ে পাঁচ তলা থেকে ঝাঁপ এবং মৃত্যু নাড়িয়ে দিয়েছে ব্রাজিলিয়ান ফুটবলার নেইমারের হৃদয়কে। শোকে পাথর নেইমার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ক্লিপ পোস্ট করে লিখেছেন, “এমন ঘটনা আমি বিশ্বাস করতে পারছি না। মাত্র ২৩ বছর বয়স ছিল কেভিনের। কী বলব বুঝতে পারছি না। বন্ধু, যে ভালবাসা তুমি আমাকে দিয়েছ, তার জন্য কৃতজ্ঞ থাকব।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *