‘CBI-ED যা পারবেন, লাগিয়ে দিন, কিছুই করতে পারবেন না’, ঠাকুরনগরে অভিষেক

Mysepik Webdesk: ৪৮ ঘন্টাও পেরোয়নি তাঁর বাড়িতে হানা দিয়েছে সিবিআই। তাই স্বাভাবিকভাবেই এদিন মতুয়া অধুষ্যিত ঠাকুরনগরে গিয়ে তিনি এই বিষয়ে কী কী বলতে পারেন, সেই বিষয়ে অনেকেরই আগ্রহ ছিল। ঠাকুরনগরের মতুয়া-মঞ্চে পা রেখে অভিষেক বন্দ্যোপাধ্যায় তোপ দাগলেন সেই নাগরিকত্ব ইস্য়ুতেই। এদিন ভাষণ দিতে গিয়ে তিনি সিবিআই প্রসঙ্গ তুলে এনে জোর গলায় বললেন, “আপনি সিবিআই-ইডি যা পারবেন, লাগিয়ে দিন, কিছু করতে পারবেন না। আপনার জেদের চেয়ে দ্বিগুণ জেদ আমার। গলা চেপে দিলেও জয় বাংলা, জয় হিন্দ স্লোগান তুলব। এখনও মেরুদণ্ড বিক্রি করে দেয়নি।”

আরও পড়ুন: ফের বঙ্গ সফরে নাড্ডা, জানুন সম্পূর্ণ সফরসূচি ও মধ্যাহ্নভোজনের মেনু

Abhishek Banerjee Live Thakurnagar | Live: মতুয়া মন পেতে আজ ঠাকুরনগরে  অভিষেক

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর ভাষণে CAA নিয়ে সরব হয়েছেন। তিনি বলেন, “CAA নিয়ে ভাওতাবাজি করা হচ্ছে। ১৩০ কোটির দেশে টিকাকরণ শেষ হলে নাগরিকত্ব দেবে বলছে। টিকাকরণ প্রক্রিয়া শেষ হতেই ৯ বছর সময় লাগবে। আপনারা দেশের নাগরিক না হলে নরেন্দ্র মোদিও অবৈধ।” তিনি আরও বলেন, “নাগরিকত্ব নিয়ে ভাঁওতা দিচ্ছে। আপনাদের ভোটার আইডি কার্ড আধার কার্ড রয়েছে। বিজেপি আবার নতুন করে কী পরিচয়পত্র দেবে? ওরা তো নির্বাচিত হয়েছে আপনাদের এই নাগরিকত্বের জোরেই, ভোটের মাধ্যমে। আপনারা অবৈধ হলে ওরাও অবৈধ।‌”

আরও পড়ুন: করোনার টিকা কেনার জন্য কেন্দ্রের কাছ থেকে অনুমতি চেয়ে চিঠি রাজ্যের

তুমিও মানুষ, আমিও মানুষ, তফাৎ শুধু শিরদাঁড়ায়', শ্রীজাত কথায় শাহকে  বিঁধলেন অভিষেক West Bengal Assembly Elections 2021: TMC MP Abhishek  Banerjee criticize Home Minister Amit Shah from ...

এ দিন অভিষেক মমতা বন্দ্যোপাধ্যায়ের ঢঙেই ‘সোনার বাংলা’ স্লোগানটি নিয়ে কটাক্ষ করেন। তিনি প্রশ্ন করেন, কেন সোনার উত্তরপ্রদেশ হল না। আয়ুষ্মান ভারত নিয়ে তিনি এদিন বুঝিয়ে বলেন, স্বাস্থ্যসাথী কেন আয়ুস্মান ভারতের চেয়ে ভালো। এরপরেই তিনি শ্রোতাদের উদ্দেশ্যে প্রশ্ন করেন, “আয়ূষ্মান ভারত না স্বাস্থ্যসাথী, কোনটা চান আপনারা?” তারপরেই মানুষদেরকে থেকে আওয়াজ ওঠে ‘স্বাস্থ্যসাথী’।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *