অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই, স্ত্রী রুজিরাকে নোটিশ

Abhishek

Mysepik Webdesk: পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের আগে সিবিআই বড় পদক্ষেপ নিয়েছে। কয়লা কেলেঙ্কারির তদন্তের প্রসঙ্গে রবিবার সিবিআই দল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি পৌঁছয়। সিবিআই ইতিমধ্যে রুজিরার কাছে নোটিশও পাঠিয়েছে।

আরও পড়ুন: আগামী ২৩ ফেব্রুয়ারী থেকে চালু হচ্ছে নোয়াপাড়া-দক্ষিণেশ্বর মেট্রো

অভিষেক সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন, আজ দুপুর ২টোয় সিবিআই আমার স্ত্রীর নামে নোটিশ দিয়েছে। আইনের প্রতি আমাদের পূর্ণ বিশ্বাস আছে। কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে অভিষেক জানিয়েছেন যে, তারা যদি মনে করে এইভাবে আমাদের ভয় দেখাতে সক্ষম হবে, তবে এটি বৃহত্তম ভুল।”

তবে নোটিশের সময় নিয়েও প্রশ্ন রয়েছে। টিএমসি বিধানসভা নির্বাচনের ঠিক আগে এই জাতীয় নোটিশকে রাজনীতি বলে অভিহিত করেছে। এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় সরকারকে বহুবার সরকারি এজেন্সির অপব্যবহারের অভিযোগ করেছে।

আরও পড়ুন: ‘ফাঁসানো’ হয়েছে, সিআইডি তদন্তের দাবি পামেলার

Image result for অভিষেক বন্দ্যোপাধ্যায় রুজিরা

একই মামলায় সিবিআই শুক্রবার রাজ্যের পুরুলিয়া, বাঁকুড়া, বর্ধমান এবং কলকাতায় ১৩টি স্থানে অভিযান চালায়। তৃণমূল কংগ্রেস নেতা বিনয় মিশ্র, ব্যবসায়ী অমিত সিং ও নীরজ সিংয়ের জায়গায় এই অভিযান চালানো হয়েছিল। অভিযানের সময় বাড়িতে কেউ উপস্থিত ছিল না।

উল্লেখ্য, এর আগে ১১ জানুয়ারি, এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি) হুগলি, কলকাতা, উত্তর ২৪ পরগনা, আসানসোল, দুর্গাপুর, বর্ধমানে অভিযান চালিয়েছিল।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *