সুশান্ত সিং মামলার তদন্ত নিয়ে সিবিআইয়ের প্রেস বিবৃতি, কী বলল সিবিআই

Mysepik Webdesk: কিছুদিন ধরেই সুশান্ত-ভক্তরা দাবি করে আসছিলেন, তাদের প্রিয় অভিনেতার মৃত্যুর তদন্তে গতি কমে এসেছে। পরিবর্তে তদন্তকারীরা বলিউডের মাদকযোগের পর্দাফাঁস করতেই বেশি উৎসাহী। আর এই ঘটনা নিয়েই সুশান্ত-ভক্তরা তথা সুশান্তের পরিবার অসন্তোষ প্ৰকাশ করেছেন। পাশাপাশি সুশান্তের মৃত্যুর ফরেনসিক রিপোর্ট প্রকাশ্যে আনার জন্য দাবি জানিয়েছেন তারা। এসবকিছুর মাঝেই এবার মিডিয়ার সামনে মুখ খুলল সিবিআই।

আরও পড়ুন: শরীরে শুধুই কালো অন্তর্বাস! হট লুকে ঝড় তুললেন পায়েল

সোমবার একটি প্রেস বিবৃতিতে সিবিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, অত্যন্ত পেশাদারি ভাবেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। অভিনেতার মৃত্যুর মৃত্যুর পেছনে সম্ভাব্য কারণগুলির প্রত্যেকটিই খতিয়ে দেখছেন তাঁরা। পাশাপাশি আজ পর্যন্ত সিবিআইয়ের তরফ থেকে কোনও সম্ভাবনাই উড়িয়ে দেওয়া হয়নি। তাঁরা জানান, তদন্তের গতি স্বাভাবিক নিয়মেই চলছে।

আরও পড়ুন: নোরার নিতম্বে ডান্স গুরুর থাপ্পড়! ভিডিও তোলপাড়া নেটদুনিয়ায়

এদিকে সিবিআইয়ের তদন্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন সুশান্তের বাবা বিকাশ সিং। একটি প্রেস কনফারেন্স করে তিনি দাবি করেন, এইমস-এর চিকিৎসক তাঁর কাছে স্বীকার করেছেন সুশান্তকে গলা টিপে খুন করা হয়েছে, অথচ এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও বিবৃতি জারি করেনি সিবিআই। পাশাপাশি সিবিআইয়ের তদন্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করে ২রা অক্টোবর থেকে অনশনে বসার কথা ঘোষণা করেন সুশান্তের দুই প্রাক্তন কর্মচারী অঙ্কিত আচার্য ও গণেশ।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *