‘পিসি-ভাইপোর দুর্নীতি শেষ করার জন্য পরিবর্তন যাত্রা’, কোচবিহারের সভায় অমিত শাহ

Mysepik Webdesk: সামনেই পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। বাংলায় ক্ষমতায় আসার জন্য ইতিমধ্যেই উঠেপড়ে লেগেছে বিজেপি। বৃহস্পতিবার ফের বঙ্গসফরে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। আজ সকাল সাড়ে ১২ টা নাগাদ তিনি কোচবিহারে এসে পৌঁছান। কোচবিহারের রাসমেলার ময়দান থেকেই তিনি পরিবর্তন যাত্রার রথের সূচনা করবেন। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “এই পরিবর্তন যাত্রা বাংলার পরিবর্তনের জন্য। এই পরিবর্তন যাত্রা অনুপ্রবেশকারীদের রুখে দেওয়ার জন্য। বিজেপি ক্ষমতায় এলে একটি পাখিও অনুপ্রবেশ করতে পারবে না।”

আরও পড়ুন: প্রায় এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার নদিয়ায়

Image result for amit shah at kochbihar

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক ব্যানার্জিকে কটাক্ষ করে অমিত শাহ বলেন, “পিসি-ভাইপোর দুর্নীতি শেষ করার জন্যই পরিবর্তন যাত্রা। এই পরিবর্তন যাত্রা কৃষকদের দুর্দশা দূর করার জন্য। এই পরিবর্তন যাত্রা সোনার বাংলা গড়ে তোলার জন্য।” তাঁর কথায় শোনা যায় চরম আত্মবিশ্বাস। তিনি বলেন, “এবার ২০০-র বেশি আসন জিতে পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় আসবে। এই পরিবর্তন যাত্রা বোমাবাজি বন্ধ করার জন্য। নারায়ণী সেনা মুঘলদের দিনে তারা দেখিয়ে ছেড়েছিল।” তিনি আরও বলেন, “এত বছর ধরে কংগ্রেস, বাম, তৃণমূল এসেছে। রাজবংশীদের সংস্কৃতির সম্মান হয়নি। ৫০০ কোটি টাকা দিয়ে রাজবংশী সংস্কৃতি কেন্দ্র তৈরি হবে। ২৫০ কোটি টাকা দিয়ে পঞ্চানন বর্মার নামে স্মারক তৈরি হবে। এই অঞ্চলকে বিশেষ পর্যটন কেন্দ্র হিসাবে গড়ে তোলা হবে।”

আরও পড়ুন: কৃষ্ণনগরে রেলে কাটা পড়ে মৃত্যু

Image result for amit shah at kochbihar

কৃষকদের উদ্দেশ্যে তিনি তাঁর বক্তৃতায় বলেন, “বাংলার নির্বাচন এবার এক ঐতিহাসিক নির্বাচন হবে। ইতিমধ্যেই বাংলার মানুষ ঠিক করে ফেলেছে, এবার পরিবর্তন হবেই। মমতা বন্দ্যোপাধ্যায় কৃষকদের নামের তালিকা পঠাননি এখনও। বিজেপি সরকার এলে প্রথম মন্ত্রিসভার বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হবে। কৃষকদের অ্যাকাউন্টে ১৮ হাজার টাকা দেওয়া হবে।” জয় শ্রীরাম ধোনি প্রসঙ্গে তিনি বলেন, “বাংলায় এখন জয় শ্রীরাম বলা অপরাধ। কারণ এখানে বিশেষ সম্প্রদায়ের মানুষকে তোষণ করা হয়। ভোট শেষ হতে হতে মমতাও জয় শ্রীরাম বলবেন।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *