চোর সন্দেহে ধৃত যুবকের বুকে পা তুলে রয়েছে সিভিক ভলেন্টিয়ার, ভাইরাল হল খাস কলকাতার ঘটনা

Mysepik Webdesk: চোর সন্দেহে ধৃত এক যুবকের বুকে পা তুলে দাঁড়িয়ে রয়েছে সিভিক ভলেন্টিয়ার। বুকে, পেটে ক্রমাগত মেরেই চলেছে বুটের আঘাত। খাস কলকাতার বুকে ঘটে যাওয়া এই দৃশ্য কার্যত স্তম্ভিত করে দিল শহরবাসীকে। রবিবার সন্ধ্যেয় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কলকাতার রবীন্দ্র সদন চত্বরে। সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। আর ভাইরাল হতেই নেটিজেনদের রোষের মুখে পড়েন ওই সিভিক ভলেন্টিয়ার।

আরও পড়ুন: ভাইরাল হল ‘মানিকে মাগে হিথে’র ইংরাজি ভার্সান

ভাইরাল হওয়া ওই ভিডিওটি দেখা যাচ্ছে, একজন যুবকের বুকে বুট দিয়ে ঠেসে ধরেছেন এক যুবক। তাঁর পরনে সিভিক পুলিশের হালকা সবুজ রঙের পোশাক। জানা গিয়েছে, যে যুবককে ধরা হয়েছে, একটি বাসের মধ্যে সে এক মহিলার মোবাইল চুরি করতে গিয়ে ধরা পড়েছে। আশেপাশে উপস্থিত অনেকেই ওই সিভিক ভলান্টিয়ারের হাত থেকে ছেলেটিকে বাঁচানোর জন্য চেষ্টা করছিলেন। কিন্তু, কিছুতেই ওই আক্রান্ত যুবককে ছাড়াতে পারছিলেন না। গায়ের জোরে যুবকটিকে মাটিতে ফেলে ক্রমাগত লাথি মেরে যাচ্ছিলেন অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার।

আরও পড়ুন: দীপাবলির দিন ‘দোলযাত্রা’র শুভেচ্ছা, বিপাকে পাক-মুখ্যমন্ত্রী

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসে লালবাজার। আসরে নামেন কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র। তিনি জানান, ওই তন্ময় বিশ্বাস নামে ওই সিভিক ভলেন্টিয়ারকে বরখাস্ত করা হয়েছে। ওই সময় ওই এলাকায় ডিউটিতে থাকা ট্রাফিকের সব অফিসারকে লালবাজারে ডেকে পাঠানো হয়েছে। তাঁদের ঘটনাস্থলে উপস্থিত থাকা সত্ত্বেও কীভাবে এই ধরণের ঘটনা ঘটল, তা জিজ্ঞেস করা হবে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *