Latest News

Popular Posts

মণিপুরে অসম রাইফেলসের কনভয়ে জঙ্গি হামলা, মৃত্যু কর্নেল ও তাঁর পরিজনদের

মণিপুরে অসম রাইফেলসের কনভয়ে জঙ্গি হামলা, মৃত্যু কর্নেল ও তাঁর পরিজনদের

Mysepik Webdesk: ফের জঙ্গি হামলার উস্কে দিল পুলওয়ামার স্মৃতিকে। মণিপুরে ৪৬ অসম রাইফেলসের কনভয়ে ভয়াবহ জঙ্গি হামলার ঘটনা ঘটল। হামলার সময় ওই কনভয়ে ছিলেন কম্যান্ডিং অফিসার ও তাঁর গোটা পরিবার। শনিবার সকাল ১০টা নাগাদ মণিপুরের চুরাচাঁদপুর জেলার সিংঘাট সাব ডিভিশন অঞ্চলে এই হামলার ঘটনা ঘটে। ইতিমধ্যেই ওই কর্নেল বিপ্লব ত্রিপাঠী , তাঁর স্ত্রী ও সন্তান-সহ সাত জওয়ানের মৃত্যু হয়েছে। মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং এই ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আরও পড়ুন: ‘স্পেশাল’ তকমা উঠছে ট্রেনের, ভাড়াও কমবে: রেলমন্ত্রী

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মণিপুরের বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠী পিপলস লিবারেশন আর্মির হাত রয়েছে এই ঘটনার পেছনে। তবে, এখনও পর্যন্ত কোনও জঙ্গিগোষ্ঠী এই হামলার দায় স্বীকার করেনি। শুধু তাই নয়, সাম্প্রতিক অতীতে মণিপুরে এত ভয়ঙ্কর হামলা আগে কখনও হয়নি। টুইট করে এন বীরেন সিং লেখেন, “৪৬ AR এর একটি কনভয়ের ওপর কাপুরুষোচিত হামলা হয়েছে। এই হামলার তীব্র নিন্দা জানাই। এই ঘটনায় আজ সিসিপুরে সিও এবং তাঁর পরিবার-সহ কয়েকজন সেনার মৃত্যু হয়েছে। রাজ্য বাহিনী এবং আধা সামরিক বাহিনী ইতিমধ্যেই জঙ্গিদের ধরার জন্য যাবতীয় কাজ শুরু করেছে। দোষীদের শীঘ্রই বিচারের আওতায় আনা হবে।”

আরও পড়ুন: বায়ুদূষণ নিয়ে হুঁশ নেই প্রতিবেশী রাজ্যগুলির, ‘বিষাক্ত’ বাতাসেই দিন গুজরান দিল্লিবাসীর

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *