ডাক্তারদের ‘শয়তান’, ‘চোর’ বলায় এফআইআর দায়ের কমেডিয়ান সুনীল পালের বিরুদ্ধে

Mysepik Webdesk: দেশে করোনা পরিস্থিতিতে আসল ‘হিরো’ হিসেবে যাঁদের নাম সবার ওপরে উঠে এসেছে, তাঁরা হলেন ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীরা। নিজেরদের প্রাণের তোয়াক্কা না করে এঁরাই সেবা করে চলেছেন আক্রান্তদের। এই পরিস্থিতিতে এহেন করোনাযোদ্ধাদের ‘শয়তান’, ‘চোর’ বলে অপমান করায় প্রখ্যাত কমেডিয়ান সুনীল পালের বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করা হয়েছে। সম্প্রতি সুনীল পালের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যার পরিপ্রেক্ষিতে গত ৪ মে মুম্বইয়ের আন্ধেরি থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ডা. সুস্মিতা ভাটনাগর।

আরও পড়ুন: কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড, কিন্তু কেন?

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেই ভিডিওতে সুনীলকে বলতে দেখা গিয়েছে, “করোনা আবহে চিকিৎসকদের শয়তান রূপটা বাইরে বেরিয়ে এসেছে। ৯০ শতাংশ চিকিৎসকই ‘শয়তান’। আমি অনুরোধ করব, হাসপাতালের কোভিড ওয়ার্ডগুলোতে সিসিটিভি বসানো হোক। তাহলেই এই ‘চোরদের’ আসল চেহারাটা ধরা পড়বে। চিকিৎসার নামে এরা রোগীদের থেকে টাকা হাতিয়ে নিচ্ছে। দেখতে পাবেন কীভাবে করোনা আক্রান্ত রোগীদের ভয় দেখানো হচ্ছে। তাদের বলা হচ্ছে, বেড নেই, অক্সিজেন নেই, ওষুধ নেই। আর এসব শুনে আতঙ্কিত হয়েই প্রাণ হারাচ্ছেন তাঁরা। সকালে ভরতি হয়ে সন্ধেতেই মৃত্যু হচ্ছে রোগীদের।”

আরও পড়ুন: করোনা যুদ্ধে হেরে গেলেন প্রখ্যাত সেতারবাদক দেবু চৌধুরি এবং অভিনেতা বিক্রমজিৎ কানওয়ারপাল

তিনি আরও বলেন, “যাদের কোভিড হয়নি, তাদেরও রিপোর্ট পজিটিভ দেখানো হচ্ছে। এই বিষয়গুলো অবিলম্বে খতিয়ে দেখা উচিত। বড়সড় দুর্নীতি চলছে। ভিডিওতে শেয়ার করে সবাইকে জানান।” এর পরেই দেশজুড়ে শুরু হয়ে যায় চরম বিতর্ক। এরপরেই ক্ষমা চেয়ে তিনি আরও একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওতে তিনি জানান, কারও মনে আঘাত দেওয়ার জন্য কিংবা সকল চিকিৎসকদের উদ্দেশ্যে তিনি এই কথা বলেননি। যাঁরা খারাপ, তাঁদের কথাই বলতে চেয়েছেন তিনি।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *