করোনায় আশঙ্কাজনক ‘আশিকী’-খ্যাত শ্রাবণ রাঠোর

Mysepik Webdesk: ’৯০-এর দশকের জনপ্রিয় সংগীত জুটি নাদিম-শ্রাবণের কথা কে না জানেন। কথায় সুর বসিয়ে মানুষের মন জয় করে নিয়েছিলেন এই দুই সুরকার। তবে খারাপ খবর হল, এই জুটির মধ্যে শ্রাবণ কুমার রাঠোর করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর চিকিৎসার জন্য মুম্বইয়ের মাহিমে অবস্থিত এসএল রাহেজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত উদ্বেগজনক রয়েছে।

আরও পড়ুন: এবার ইংল্যান্ডের স্কুলে সঙ্গীতের সিলেবাসে যুক্ত হল ‘মুন্নি বদনাম হুয়ি’

শ্রাবণ রাঠোরের এক ঘনিষ্ঠ ব্যক্তি সুরকারের স্বাস্থ্যের বিষয়ে একটি প্রথম শ্রেণির সংবাদমাধ্যমকে বলেন, “শ্রাবণ রাঠোরের করোনা রিপোর্ট পজিটিভ আসার পর তাঁকে হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনা ছাড়াও অন্যান্য অসুস্থতা থাকায় তাঁর শারীরিক অবস্থা গুরুতর হয়ে উঠেছে। চিকিৎসকরা বলেছেন যে, হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে তাঁর অবস্থার কোনও অবনতি ঘটেনি, তবে এই মুহূর্তে তিনি উদ্বেগজনক।” শ্রাবণ রাঠোরের পুত্র সঞ্জীব রাঠোর টুইটে লিখেছেন, “আপনারা আমার বাবার জন্য প্রার্থনা করুন।”

আরও পড়ুন: জানেন কি, কেকেআরের জয়ের কাণ্ডারি নীতীশ রানা সম্পর্কে বলিউড অভিনেতা গোবিন্দার জামাই?

সুরের জগতে শ্রাবণ রাঠোর এবং নাদিম আকতার সাইফি ছিলেন মানিকজোড়। তাঁরা দু’জন মিলে নব্বইয়ের দশকে জুটি হিসাবে বেশ কয়েকটি চলচ্চিত্রের হিট গান-সহ শত শত জনপ্রিয় গান উপহার দিয়েছিলেন। নব্বইয়ের দশকে নাদিম-শ্রবণ বক্স অফিসে ঝড় তুলেছিল। নাদিম-শ্রবণ জুটি ‘আশিকী’, ‘সাজন’, ‘রোড’, ‘দিল হে কি মানতা নেহি’, ‘সাথী’, ‘দিওয়ানা’, ‘ফুল অর কাঁটে’, ‘হাম হ্যায় রাহি প্যার কে’, ‘রাজা হিন্দুস্তানি’, ‘জন তেরে নাম’, ‘রং’, ‘রাজা’, ‘ধড়ক’, ‘পরদেশ’, ‘দিলওয়ালে’, ‘রাজ’, ‘আন্দাজ’, ‘বরসত’, ‘স্রিফ তুম’, ‘কসুর’ সহ আরও বহু ছায়াছবিতে সুরকার হিসাবে কাজ করে বলিউড জগতে তাঁদের পরিচয় দৃঢ় করেছিলেন। তাঁদের শেষ ছবি ছিল ‘দোস্তি: ফ্রেন্ডস ফর এভার’ (২০০৫)। উল্লেখ্য যে, নাদিম-শ্রাবণ ’৭০-এর দশকে হিট ভোজপুরি ছবি ‘দঙ্গল’ দিয়ে তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন, এই সিনেমার গানগুলিও দারুণ হিট হয়েছিল।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *