Latest News

Popular Posts

করোনায় আক্রান্ত দিল্লির মুখ্যমন্ত্রী, বিজেপি নেতা কপিল মিশ্র বললেন ‘সুপার স্প্রেডার’

করোনায় আক্রান্ত দিল্লির মুখ্যমন্ত্রী, বিজেপি নেতা কপিল মিশ্র বললেন ‘সুপার স্প্রেডার’

Mysepik Webdesk: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল করোনা আক্রান্ত হয়েছেন। একে বিজেপি নেতা কপিল মিশ্র ‘সুপার স্প্রেডার’ বলেছেন। প্রাক্তন আম আদমি পার্টি (আপ) সদস্য কপিল মিশ্র বলেছেন, আপের জাতীয় আহ্বায়ক কোভিড-১৯ ছড়িয়ে দেওয়ার মতো পাপ করেছেন। কারণ যে রাজ্যগুলিতে ভোট হবে, সেখানে সমাবেশ করছেন  কেজরিওয়াল। কপিল মিশ্র টুইট করেছেন, “পাটিয়ালা, লখনউ এবং গোয়ায় কোভিড-১৯ ছড়িয়ে পড়া কি আপনার এই পাপের জন্য দায়ী? আপনি সত্যিই সুপার স্প্রেডার।”

আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় দেশে নতুন কোভিড আক্রান্ত প্রায় ৩৪ হাজার, ওমিক্রন ১৭০০

তথ্য অনুযায়ী, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল মঙ্গলবার জানিয়েছেন, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং হোম আইসোলেশনে রয়েছেন। গত কয়েকদিন যে সমস্ত মানুষ কেজরিওয়ালের সংস্পর্শে এসেছিলেন, তাঁদের প্রত্যেককেই দিল্লির মুখ্যমন্ত্রী এবং করোনা টেস্ট করার আবেদন জানিয়েছেন। কেজরিওয়াল টুইট করেছেন, “আমি করোনাভাইরাসে আক্রান্ত। ছোটখাট উপসর্গ আছে। হোম আইসোলেশনে আছি। গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেকে অন্যদের থেকে দূরে রাখুন এবং টেস্ট করুন।”

আরও পড়ুন: শুরু ছোটদের টিকাকরণ, কীভাবে করবেন নাম নথিভুক্ত? কতটা প্রস্তুত দেশ? জানুন বিস্তারিত

ওমিক্রন আবির্ভূত হওয়ার পর গত দুই সপ্তাহে দিল্লিতে করোনা সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। দিল্লি স্বাস্থ্য বিভাগের হেলথ বুলেটিন অনুসারে, রাজধানীতে গত ২৪ ঘণ্টায় ৪,০৯৯ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। রাজধানীতে সংক্রমণের হার ৬.৪৬ শতাংশে পৌঁছে গেছে। দিল্লিতে সক্রিয় কেস ১০,৯৮৬-তে দাঁড়িয়েছে। কোভিড আক্রান্তের মোট সংখ্যা এখন ১৪,৫৮,২২০। গত ২৪ ঘণ্টার মধ্যে দিল্লিতে কোভিড-আক্রান্ত হয়ে মৃত্যু ঘটেছে একজনের। রাজধানীতে মোট মৃত্যুর সংখ্যা ২৫,১০০।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *