করোনা আক্রান্ত গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি

Mysepik Webdesk: করোনা আক্রান্ত হয়েছেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি। তাঁকে আমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার ভাদোদারার নিজামপুরা এলাকায় তিনি সিভিক পোলের জন্য বক্তব্য রাখতে গিয়ে মঞ্চের মধ্যেই অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। তারপরেই তাঁর মঞ্চের মধ্যেই প্রাথমিক চিকিৎসা করা হয়। তারপর তিনি জ্ঞান ফেরার পর মঞ্চের সিঁড়ি দিয়ে ধীরে ধীরে নেমে আসেন। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল, কাজের চাপের কারণেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেছিলেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর তাঁর করোনা পরীক্ষা করা হলে দেখা যায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন: সেরাম ইনস্টিটিউট থেকে কোভিশিল্ডের ১০ লক্ষ ডোজ পাঠানো হল মেক্সিকোয়

Image result for vijay rupani

মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, গত দুদিন ধরেই বিজয় রূপানির শরীর ভালো ছিল না। তবুও তিনি শনি ও রবিবার সভা বাতিল করেননি। তখন অবশ্য জানা গিয়েছিল তিনি বিপদমুক্ত হয়েছেন। পরে অবশ্য ফের অসুস্থ হয়ে পড়ে তাঁর করোনা ধরা পরে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফোনে তাঁর সঙ্গে কথা বলেছেন। তাঁর শারীরিক পরিস্থিতির খবর নিয়েছেন। প্রাথমিকভাবে চিকিৎসকরা জানান, তাঁর শরীরে রক্তচাপ কমে যাওয়ার ফলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেছিলেন। এরপরেই চিকিৎসকরা তাঁকে ২৪ ঘন্টা পর্যবেক্ষণে রাখার নির্দেশ দেন।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় দেশে করোনার মৃত্যু ৯০, বাড়ল অ্যাক্টিভ কেসের সংখ্যা

Image result for vijay rupani

ইতিমধ্যেই ভারতে শুরু হয়ে গিয়েছে করোনার টিকাকরণ। আর সেই কারণেই ভারতে দৈনিক আক্রান্তের সংখ্যা কমছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সোমবার দেশের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ১১,৬৪৯ জন, যা গতকালের তুলনায় ৪ শতাংশ কম। দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ১,০৯,১৬,৫৮৯ জন। তবে একটু বেড়েছে অ্যাক্টিভ কেসের সংখ্যা। এই মুহূর্তে দেশজুড়ে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ১,৩৯,৬৩৭ জন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *