Latest News

Popular Posts

করোনা আছে ঠিকই, কিন্তু নাচানাচি তো একটু হবেই: ফিরহাদ হাকিম

করোনা আছে ঠিকই, কিন্তু নাচানাচি তো একটু হবেই: ফিরহাদ হাকিম

Mysepik Webdesk: বিধানসভা নির্বাচনের সময় করোনার কথা মাথায় রেখে জাতীয় নির্বাচন কমিশন বিজয় মিছিলের ওপর নিষেধাজ্ঞা জারি করেছিল। এখন ওমিক্রন তার আতঙ্ক ছড়াতে হাজির। এমন আবহে পুরভোটে বিজয় মিছিল হবে কিনা, তা নিয়ে টুঁ শব্দ করেনি রাজ্য নির্বাচন কমিশন। এমন পরিস্থিতিতে এদিন সকালে গণনাকেন্দ্রের সামনে সাংবাদিকদের কলকাতার পুর প্রশাসক ফিরহাদ হাকিম বলেন, ‘‘আমরা মানুষের রায়কে সম্মান জানাব। মানুষই তো নির্ধারণ করে কী ফলাফল হবে। আমি ঠিক করিনি যে, সিপিএম বা বিজেপি কটা আসন জিতবে।”

আরও পড়ুন: মানুষকে অপমান করছেন বিরোধীরা, রায় মাথা পেতে নেওয়া উচিত, বললেন ফিরহাদ

মন্ত্রী আরও বলেন, “আবেগের বহিঃপ্রকাশ হবেই। কোভিড হয়েছে ঠিকই, তবে একটু নাচানাচি হবে না, তা হয় না। যদিও আমরা করোনা পরিস্থিতিতে বিজয় উল্লাস করতে বারণ করে দিয়েছি। কিন্তু এ-কথাও ঠিক, যাঁরা এতদিন পরিশ্রম করেছেন, সফলতা এলে তাঁরা আনন্দের বহিঃপ্রকাশ করবেনই। আবেগে চিৎকার করে উঠবে করে উঠবে তাঁরা। নাচানাচিও হবে একটু। খুবই স্বাভাবিক ব্যাপার এটা।’’ ফিরহাদ হাকিমের কথায়, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আস্থা আছে বলেই এতদিন ধরে তাঁরা লড়লেন। আবেগ দিয়ে লড়েছেন তাঁরা। কাউকে টাকা, খাবার বা কোনও উপহার দিইনি। তাঁদের আবেগকে সম্মান জানাতে হবে।’’ তবে, ওমিক্রন আবহে পুরভোটের রেজাল্টের দিনে ফিরহাদ হাকিমের মতো দুঁদে নেতার এহেন মন্তব্য কতটা যুক্তিযুক্ত, তা নিয়ে দ্বিধাবিভক্ত রাজনৈতিক মহল।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *