প্রথম দিন থেকেই করোনা মোকাবিলায় জোর দেবেন, জানালেন বিডেন

Mysepik Webdesk: করোনাকে সামান্য ফ্লু বলে হেয় করার ফল ভুগছে গোটা আমেরিকা। মানুষও তার জবাব দিয়েছে ব্যালট বক্সে।” এদিকে কোরোনাভাইরাস নিয়ে নাম না করে ডোনাল্ড ট্রামকে বিঁধলেন ডেমোক্র্যাট প্রার্থী জো বিডেন। নিশ্চিত জয়ের মুখে দাঁড়িয়ে তিনি জানালেন, প্রথম দিন থেকেই তিনি করোনা মোকাবিলার ওপর জোর দেবেন। শুক্রবার দেশবাসীর উদ্দেশ্যে ভাষণে বিডেন জানালেন এ কথা।

আরও পড়ুন: আমেরিকার ৪৬ তম প্রেসিডেন্ট জো বিডেন, ঘোষণা ‘ডিসিশন ডেস্ক’-এর

US Election 2020: Donald Trump vs Joe Biden

তিনি বলেন, “দেশে করোনা সংক্রমণ মারাত্মক হারে বেড়ে চলেছে। প্রথম দিন থেকেই আমরা করোনার সংক্রমণ মোকাবিলায় কোমর বেঁধে নামব। প্রতিটি মানুষের জীবন বাঁচানোই আমাদের লক্ষ্য। এই বিষয়ে জনস্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে বৈঠক করেছি আমরা। এছাড়া, দেশের অর্থনীতিকে কীভাবে মজবুত করা যায়, সেই বিষয়টিও দেখতে হবে আমাদের।” তিনি আরও বলেন, “দেশের প্রেসিডেন্ট হিসেবে প্রতিটি মানুষের জন্য আমি কাজ করব। সে আমাকে ভোট দিক আর না-ই দিক। কারণ আমরা কেউ কারও শত্রু নই। আমরা সবাই মার্কিন নাগরিক।”

আরও পড়ুন: নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী হিসেবে দ্বিতীয়বার শপথ নিলেন জাসিন্ডা আরডার্ন

US elections: Democrat Joe Biden takes early lead against Trump - The  Federal

তিনি আরও বলেন, “আমরা নিশ্চিতভাবেই জয়ী হতে চলেছি। নেভাদাতে আমরা এগিয়ে রয়েছি। বিগত ২৪ বছরে প্রথম ডেমোক্র্য়াট প্রার্থী হিসেবে আমি অ্যারিজোনাও জিতে নিয়েছি। মাত্র কয়েক বছর আগে যে নীল দেওয়াল ভেঙে পড়েছিল। আমরা তা আবার গড়ে তুলতে সক্ষম হয়েছি। পেনসিলভেনিয়া, মিশিগান উইসকনসিন- আমেরিকার হৃদয়। আজ পর্যন্ত জীবনে সবার্ধিক ভোট পেয়েছি আমি।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *