দেশে করোনার রেকর্ড, একদিনে আক্রান্তের সংখ্যা ছাড়াল ১ লক্ষ

coronavirus new strain

Mysepik Webdesk: গত বছর ৩০ জানুয়ারি দেশে করোনাভাইরাসের হদিশ পাওয়ার পর থেকে এই প্রথম একদিনে আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ছাড়াল। এর আগে মানুষ করোনায় আক্রান্ত হয়েছে তবে তা কখনো এক লক্ষের গণ্ডি পার হয়নি। গত বছর যে সময়ে করোনা সংক্রমণ তুঙ্গে ছিল, তখন একদিনে সর্বাধিক আক্রান্ত হয়েছিল ৯৭,৮৯৪ জন। তারপর থেকেই ক্রমশ নিম্নমুখী হচ্ছিল সেই সংখ্যাটা। কিন্তু দেশজুড়ে ফের করোনার নিজের তাণ্ডব শুরু করেছে। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ ফের চিন্তায় ফেলেছে স্বাস্থ্য মন্ত্রককে।

আরও পড়ুন: দেশে একদিনে করোনা আক্রান্ত ৯২,৯৯৪: আক্রান্ত সংখ্যায় সর্বোচ্চ মহারাষ্ট্র, গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে আক্রান্ত ১৭৩৬

https://twitter.com/COVIDNewsByMIB/status/1378947766924189698?s=20

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, সোমবার সকাল আটটা পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২,৫৮৯,০৬৭। আগামী দিন অর্থাৎ রবিবার সকাল আটটা পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১২,৪৮৫,৫০৯। ফলে দেখা যাচ্ছে আগামী ২৪ ঘণ্টায় নতুন করে ১,০৩,৫৫৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আগামী ২৪ ঘণ্টায় সক্রিয় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫০,২২৩ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ করোনা রোগীর সংখ্যা ৫২,৮৪৭। কেন্দ্রের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় ৪৭৮ জনের প্রাণহানি হয়েছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *