মেলবোর্নে খেলা দেখতে এসেছিলেন এমন এক দর্শকের করোনা, উদ্বেগে ক্রিকেট অস্ট্রেলিয়া

Mysepik Webdesk: ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় টেস্ট মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) অনুষ্ঠিত হয়েছিল। তবে সেই এমসিজি থেকে উড়ে এলো উদ্বেগজনক খবর। অস্ট্রেলিয়ান মিডিয়া থেকে প্রাপ্ত খবরে বলা হয়েছে যে, এই গ্রাউন্ড সম্ভাব্য হটস্পট হতে পারে। কারণ, বক্সিং ডে টেস্ট দেখতে আসা একজন দর্শককে করোনা পজিটিভ অবস্থায় শনাক্ত করা গিয়েছে। এমসিজি সূত্র মতে, ম্যাচের দ্বিতীয় দিন অর্থাৎ ২৭ ডিসেম্বর ওই দর্শক এমসিজিতে খেলা দেখতে এসেছিলেন।

আরও পড়ুন: আজ কপিল-তিথি: প্রথম ভালো লাগা, প্রথম প্রতিবাদ

এমন পরিস্থিতিতে এমসিজির স্ট্যান্ডে বসে থাকা সমস্ত মানুষ আইসোলেটেড হয়ে পড়েছেন। এছাড়াও সিডনি স্টেডিয়ামে তাঁদের সকলের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। বিধি লঙ্ঘনের জন্য তাঁদের জরিমানা করা হবে বলেও জানা গিয়েছে। আগামীকাল শুরু হচ্ছে তৃতীয় টেস্ট। সিডনীর এই টেস্টে দর্শকদের মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে।

আরও পড়ুন: এক কিতাব এক নবাব

নিউ সাউথ ওয়েলসের স্বাস্থ্যমন্ত্রী ব্র্যাড হ্যাজার্ড জানিয়েছেন, ওয়েস্টার্ন সিডনিতে করোনার বেশ কয়েকটি ঘটনা প্রকাশ্যে এসেছে। তাই সেখানকার মানুষ স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন না। এছাড়াও তিনি জনগণকে গণপরিবহণ ব্যবহার না করে স্টেডিয়ামে পৌঁছনোর জন্য ব্যক্তিগত যানবাহন বা ট্যাক্সি ব্যবহারের জন্য আবেদন জানিয়েছেন।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *