Latest News

Popular Posts

ফের বাড়ছে কোভিড সংক্রমণ, জেলায় জেলায় নতুন করে কনটেনমেন্ট জোন ঘোষণা

ফের বাড়ছে কোভিড সংক্রমণ, জেলায় জেলায় নতুন করে কনটেনমেন্ট জোন ঘোষণা

Mysepik Webdesk: পুজোয় জনসমাগমের ফল ভালোই টের পাওয়া যাচ্ছে। রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ হাজার ছুঁইছুঁই। সংক্রমণ নিয়ে সতর্ক স্বাস্থ্যদপ্তর। রাত ১১টার পর কলকাতার বিভিন্ন জায়গায় পুলিশের নাকা তল্লাশি। গাড়ি থামিয়ে নথি পরীক্ষা, জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মীরা। মাস্ক না পরায় চলে ধরপাকড়। সংক্রমণ আটকাতে নতুন করে মাইক্রো কনটেনমেন্ট এলাকা ঘোষণা করা হয়েছে দক্ষিণ চব্বিশ পরগনায়। আলিপুর (সদর), বারুইপুর, ক্যানিং, ডায়মন্ড হারবার ও কাকদ্বীপ – এই পাঁচটি মহকুমার ১৩টি থানা এলাকায় মোট ৪২টি মাইক্রো কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন: কালীপুজোর আগে বিপুল পরিমানের শব্দবাজি উদ্ধার করল পুলিশ

রাজ্যে মাইক্রো কনটেনমেন্ট জোনের আওতায় আনা হয়েছে রাজপুর-সোনারপুর পুরসভার দশটি ওয়ার্ডের ১৯টি এলাকাকে। মহেশতলা পুরসভার ১৪ ও ৩৩ নম্বর ওয়ার্ডের দু’টি, ডায়মন্ড হারবার পুরসভার ৪ ও ১০ নম্বর ওয়ার্ডের দু’টি এলাকাকে মাইক্রো কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। বিধাননগর এলাকায় রয়েছে ১৩টি কনটেনমেন্ট জোন। উত্তর ২৪ পরগনা জেলার বারাসত এবং বারাকপুর মহকুমা এলাকায় দুর্গাপুজোর পর বাড়তে থাকা করোনা সংক্রমণ রুখতে মাইক্রো কনটেনমেন্ট জোন করে কোভিড মোকাবিলায় নামল প্রশাসন।

আরও পড়ুন: রাজ্যে ফের বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস

হুগলির উত্তরপাড়া পুরসভার ৭টি ওয়ার্ডকে কনটেনমেন্ট জোন চিহ্নিত করা হয়েছে। বাসিন্দাদের সতর্ক করতে মাইকে চলছে প্রচার। মাস্ক না পরলে জরিমানা করছে চন্দননগর কমিশনারেট।জেলা স্বাস্থ্যদপ্তর ও প্রশাসনের আধিকারিকরা জানিয়েছেন, প্রতিটি এলাকায় সংক্রমণ ক্রমশ বাড়ছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *