প্রান্তিক মানুষের দরজায় দরজায় ভোট ভিক্ষা সিপিআইএম প্রার্থী সঞ্জীব বর্মনের

Birbhum N

Mysepik Webdesk: সমাজের পিছিয়ে পড়া মানুষের কাছে পৌছে তাদের অভাব অভিযোগ শুনছেন তিনি। গ্রাম থেকে গ্রামান্তর লাল মাটির মেঠো পথ, সবুজ ধান ক্ষেতের পাশ দিয়ে বয়ে চলা রাস্তায় পায়ে হেঁটে, গ্রামের মাটির রাস্তা দিয়ে হেঁটে, মাটির আধ ভাঙ্গা দেওয়ালের আড়ালে যে সব গরিব মানুষের বসবাস সেই সব মানুষের বাড়ী বাড়ী ঘুড়ছেন বীরভূমের বাম ও গনতান্ত্রিক আন্দোলনের কর্মী পোড় খাওয়া রাজনীতিক সংযুক্ত মোর্চার সিপিআইএম প্রার্থী সঞ্জীব বর্মন গোপী। রামপুরহাটের দখলবাটি গ্রাম পাঞ্চায়েত এলাকার দিঘিরপাড়, শেরপুর, বামদেবপুর, কুতুবপুরসহ একাধিক গ্রামে নিবিড় প্রচার ও জন সংযোগেই জোড় দিচ্ছেন তিনি।

আরও পড়ুন: ‘সুন্দরবনকে আলাদা জেলা করা হবে, তৈরি হবে এইমস’‌, গোসাবার নির্বাচনী জনসভায় অমিত শাহ

জেলা সিপিআইএমের সম্পাদকমন্ডলীর সদস্য আজীবন বীরভূমের লাল মাটির গন্ধ তাঁর শরীরে বয়ে যায়। সাদা পাজামা-পাঞ্জাবী, আধ পাকা চুল-দাড়ি নিয়ে তিনি ঘুড়ছেন গ্রাম থেকে গ্রামান্তরে। বিধায়ক প্রার্থী সঞ্জীব বর্মন বলেন, রাজ্যে উন্নয়নের নাম অনেক শুনেছি। কিন্তু তা পেয়েছে মুষ্টিমেয় কিছু মানুষ। কিন্তু সমাজের সর্বস্তরে উন্নয়ন পৌছায়নি। সংযুক্তমোর্চার সিপিআইএম প্রার্থী আশাবাদী তিনি জিতবেন সংখ্যাগরিষ্ঠ গরিব কৃষক দিনমজুরের সমর্থনে।

আরও পড়ুন: বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে বর্ধমানে মৃত ১ শিশু

এবারের বিধানসভা নির্বাচনে রামপুরহাট বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার সিপিআইএম প্রার্থী হয়েছেন সঞ্জীব বর্মন গোপী। তবে রামপুরহাট কেন্দ্রটি তৃণমূল কংগ্রেসের এক চেটিয়া দখলে রয়েছে। রাজ্যের কৃষিমন্ত্রী অধ্যাপক ড: আশীষ বন্দ্যোপাধ্যায় বেশ কয়েকবার ধারাবাহিক ভাবেই বিধায়ক হিসেবে নির্বাচিত হয়ে আসছেন। রামপুরহাটের বিধায়ক মানেই ছোট বড় সবার জানা একটাই নাম অধ্যাপক আশীষ বন্দ্যোপাধ্যায়। এবারে মূলতঃ সঞ্জীব বর্মনের সঙ্গেই তাঁর লড়াই। সেই সঙ্গে প্রতিপক্ষ হিসেবে রয়েছে বিজেপিও। এবারে রামপুরহাট কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছেন জেলার রাজনৈতিক মহলে পরিচিত মুখ বিজেপির দক্ষ সংগঠক শুভাশীষ চৌধুরী।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *