ব্রিগেড ভরাতে জেলার বিভিন্ন প্রান্তে মিছিল সিপিআইএমের

CPIM

Mysepik Webdesk: রাজ্যজুড়ে ভোটের দামামা বেজে গেছে। অপেক্ষা শুধুমাত্র দিনক্ষণ ঘোষণার। ইতিমধ্যেই বিভিন্ন রাজনৈতিক দলগুলো জোর কদমে নিজেদের প্রচার করতে ময়দানে নেমে পড়েছে। বামফ্রন্টও কিন্তু পিছিয়ে নেই। আগামী ২৮’শে ফেব্রুয়ারী গণতান্ত্রিক ও ধর্মনিরপেক্ষ সরকার গড়ার লক্ষ্যে ব্রিগেড সমাবেশের ডাক দিয়েছে বামফ্রন্ট।

আরও পড়ুন: থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে একাধিক বাড়িতে চুরি

ব্রিগেড সমাবেশ ভরাতে দিনরাত সমানে প্রচার করে চলেছে সিপিআইএম সহ বামফ্রন্টের অন্যান্য দলগুলো। ব্রিগেড সমাবেশের প্রচারে বৃহষ্পতিবার বীরভূমের রাজনগর থেকে নানুর সব জায়গায় চলল সভা, মিছিল। নানুরে ব্রিগেড সমাবেশের জমায়েত ও রাজ্য এবং কেন্দ্রীয় সরকারকে একই বন্ধনীর মধ্যে রেখে বক্তৃতা দেন নানুরের বিধায়িকা শ্যামলী প্রধান। এদিন নলহাটী ১ নং ব্লকের কয়থা গ্রাম পঞ্চায়েত এলাকায় ছাত্র-যুবদের উদ্যোগে সাইকেল মিছিল বেড় হয়। মিছিল মহেশপুর থেকে শুরু হয়ে ১৭টি বুথ এলাকা ঘুরে কয়থায় এসে শেষ হয়।

আরও পড়ুন: বীরভূমে জমিয়তে উলামায়ে হিন্দের ব্লক কমিটি গঠন

এদিন মিছিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন গণ আন্দোলনের নেতা সঞ্জীব বর্মণ। উপস্থিত ছিলেন পার্টি নেতা প্রশান্ত লেট, যুব নেতা নাসিম সেখ, ছাত্রনেতা ফারুখ সেখ প্রমূখ। প্রায় শতাধিক ছাত্র-যুব সাইকেল আরোহী এই মিছিলে অংশগ্রহণ করেন। ২৮ শে ফেব্রুয়ারীর ব্রিগেড সমাবেশের জমায়েতের জন্য জেলার বিভিন্ন প্রান্তে লাগাতর প্রচার চলছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *