শততম গোল করে ইরানের আলি দেইয়ের আরও কাছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

Mysepik Webdesk: ১০ মাস দীর্ঘ অপেক্ষার পর মঙ্গলবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তাঁর ১০০তম আন্তর্জাতিক লক্ষ্যটি পূরণ করেছেন। নেশনস কাপে সুইডেনের বিপক্ষে এই কৃতিত্ব অর্জন করেছেন তিনি। পর্তুগাল ম্যাচটি ২-০ ব্যবধানে জিতেছে। ৪৫ এবং ৭৩ মিনিটে রোনাল্ডো দুটি গোল করেন। পর্তুগালের পরের ম্যাচটি ১০ ​​অক্টোবর ফ্রান্সে।

আরও পড়ুন: ‘আরবের পিচে ১৫০-১৬০ রান চ্যালেঞ্জিং টোটাল’

রোনাল্ডো বিশ্বের দ্বিতীয় খেলোয়াড় এবং ১৬৫ ম্যাচে ১০১টি আন্তর্জাতিক গোল করে ইউরোপের প্রথম খেলোয়াড় হয়েছেন। এই তালিকায় ইরানের আলি দেই ১৪৯ ম্যাচে ১০৯টি আন্তর্জাতিক গোল করে শীর্ষে আছেন।

এর আগে পায়ের আঙুলের চোটের কারণে রোনাল্ডো ন্যাশনাল লিগে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ খেলতে পারেননি। গতবছর ১৭ নভেম্বর ইউরো কাপের বাছাইপর্বের ম্যাচে লাক্সেমবার্গের বিপক্ষে তিনি তাঁর শেষ ম্যাচ খেলেছিলেন। সুইডেনের বিপক্ষে ম্যাচের বিরতির আগে ফ্রি-কিককে গোলে রূপান্তর করে রোনাল্ডো নিজের দলের অ্যাকাউন্ট খোলেন। এই গোলের সঙ্গে সঙ্গে তিনি তাঁর শততম গোল সম্পন্ন করেন। একইসঙ্গে ম্যাচের ৭৩ মিনিটে গোল করে দ্বিতীয় গোল করেন তিনি। সিআর সেভেন বলেন, “আমি ১০০ গোল করতে পেরেছি। এখন আমার লক্ষ্য ১০৯ গোলের বিশ্বরেকর্ডটি ভাঙা, যা ইরানের আলি দেইয়ের নামে রয়েছে। আমি ধাপে ধাপে আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *