নোরার নিতম্বে ডান্স গুরুর থাপ্পড়! ভিডিও তোলপাড়া নেটদুনিয়ায়

Nora Fatehi

Mysepik Webdesk: ‘দিলবর’ ও ‘সাকি’-এর মতো জনপ্রিয় আইটেম গানে তার নাচে মুগ্ধ আসমুদ্র হিমাচল। সম্প্রতি বলিউডের নয়া ডান্সিং সেনসেশন ও অভিনেত্রী নোরা ফতেহি India’s Best Dancer- রিয়েলিটি শোয়ের বিচারকের চেয়ারে বসেছেন। সেই শোয়েরই একটি ভাইরাল ক্লিপিংস নেটদুনিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে শোয়ের অন্যতম বিচারক-ডান্স গুরু টেরেন্স লুইসকে নোরার নিতম্ব স্পর্শ করতে দেখা গিয়েছে। আর এই ভিডিও নেটদুনিয়ায় আসতেই সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন: C U SOON ভারতীয় সিনেমার জগতে একটা মাইলস্টোন

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, শোয়ের তিন বিচারক গীতা, নোরা ও টেরেন্স মঞ্চের সামনে এসে কারোর উদ্দেশ্যে নমস্কার করছেন। নমস্কারের জন্য হাত তুলতে গিয়ে টেরেন্সের হাত স্পর্শ করে গেল নোরার হিপ। তবে ভিডিওটি স্লো মোশনে দেখলে মনে হচ্ছে সহবিচারকের নিতম্বে সজোরে থাপ্পড় মারছেন টেরেন্স লুইস!

আরও পড়ুন: ‘ড্রাগস নয় সিগারেট খেয়েছি, ড্রাগস নিত সুশান্ত’, এনসিবির জেরায় মুখে দাবি সারা আলি খানের

তবে ভিডিওটিতে ওই মুহূর্তের আগে ও পরের মুহূর্ত ভালো করে দেখলে মনে হচ্ছে জেনেবুঝে নয় অনিচ্ছাকৃতভাবেই টেরেন্সের হাত নোরার নিতম্ব স্পর্শ করেছে। কারণ নোরাকে এর কোনও প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি। কিন্তু নেটিজেনরা সেই যুক্তি মানতে নারাজ। অভিনেত্র্রীর অনুরাগী এই ঘটনার জন্য সোশ্যাল মিডিয়ায় টেরেন্সের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন।

এই রিয়েলিটি শোয়ের বরাবরের বিচারক মালাইকা অরোরা করোনায় আক্রান্ত হওয়ার পরই নোরা ফতেহি বিচারক হয়ে আসেন যোগ দিয়েছেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *