NCB দফতরে পৌঁছালেন দীপিকা পাড়ুকোন

Deepika NCB

Mysepik Webdesk: মিডিয়ার নজর এড়িয়ে NCB দফতরে পৌঁছালেন দীপিকা। আজ সকাল দশটায় এনসিবির দফতরে আসার কথা ছিল, কিন্তু সংবাদমাধ্যমের চোখে ধূলো দিয়ে নির্ধারিত সময়ের ১০ মিনিট আগেই তিনি পৌঁছে গেছেন। দিন সকাল ৯.৫০ মিনিটে একটি ধূসর রঙের গাড়িতে এনসিবির এলভিন রোড গেস্ট হাউজে হাজির হয়েছেন দীপিকা। এদিন কিন্তু তাঁকে নিজের অ্যাপার্টমেন্ট থেকে এনসিবির দফতরের জন্য বার হতে হতে দেখা যায়নি। কারণ সংবাদমাধ্যমের ক্যামেরা সকাল থেকেই অ্যাপার্টমেন্টের সামনে ওত পেতে ছিল।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপ গ্রূপে প্রতিনিয়ত মাদক সংক্রান্ত আলোচনা, গ্রূপের অ্যাডমিন আবার দীপিকা!

তবে সূত্রের খবর দীপিকা নাকি ভোরেই নিজের বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। যাতে করে মিডিয়ার নজর এড়ানো যায়। জানা গেছে, NCB দপ্তরে যাওয়ার আগে মুম্বইয়ের একটি হোটেলে রণবীর সিং, দীপিকা এবং তাঁদের লিগ্যাল টিমের একটি ম্যারাথন বৈঠক চলে।

গতকাল দীপিকার পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে NCB প্রায় আট ঘন্টা ধরে জেরা করেছেন। আজও সমন করা হয়েছে করিশ্মাকে। প্রয়োজনে দু-জনকে মুখোমুখি বসিয়েও জেরা করা হতে পারে।

আরও পড়ুন: দীপিকা পাডুকোন, সারা আলি খানের পর এনসিবির নজরে আরও ৩৯ বলিউড তারকা

দীপিকার পাশাপাশি আজকে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার প্রশ্নের মুখে পড়তে হবে সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও। সকাল ১১টায় এনসিবির মুম্বই সদর দফতর, ব্যালাড স্ট্রিটে হাজিরা দিতে বলা বয়েছে এই দুই অভিনেত্রীকে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *