টুইটার-ইন্সটা থেকে জীবনের সব পোস্ট ডিলিট করে দীপিকা শেয়ার করলেন অডিও ডাইরি

Deepika

Mysepik Webdesk: বছরের শুরুতেই একের পর এক চমক আসছে। এবারে ফ্যান এবং ফলোয়ারদের চমকে দিলেন বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন। যার ফলে নেটদুনিয়া স্তম্ভিত। বর্ষবরণের রাতে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে সমস্ত পোস্ট মুছে ফেলেছেন। এই মুহূর্তে তাঁর টুইটার এবং ইনস্টাগ্রামে একটিও পোস্ট নেই। কিন্তু কেন এত বড় সিদ্ধান্ত? সেই নিয়ে নেটিজেনদের মধ্যে নানান রকম গুঞ্জন শুরু হয়। দীপিকা কিন্তু এই বিষয়ে কিছু বলেননি।

আরও পড়ুন: শাহিনবাগের বিলকিস দাদিকে ‘ওয়ান্ডার ওম্যান’-এর সম্মান

Chhapaak': Deepika Padukone offers glimpse of upcoming acid attack film -  CNN Style

প্রাথমিকভাবে নেটিজেনরা ভাবছিলেন যে দীপিকার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হ্যাক হয়েছে। যাইহোক, পরবর্তীকালে এটি লক্ষ্য করা যায় যে তিনিই সেগুলির পরিবর্তন করেছিলেন। দীপিকার ইন্সটাগ্রাম ফলোয়ার ৫ কোটি আড়াই লক্ষ। আর টুইটারে তাঁর ফলোয়ার ২ কোটি ৭৭ লক্ষ।

India Tv - Deepika Padukone deletes all Instagram, Twitter posts

অভিনেত্রী নতুন বছর শুরুতেই ফ্যানদের যেমন চমক দিয়েছেন, তেমনি একটি উপহার দিয়ে ভক্তদের অবাকও করেছেন। তিনি তাঁর নতুন বছর ২০২১ এর প্রথম পোস্ট হিসাবে একটি অডিও নোট ভাগ করে নিয়েছে এবং তাঁর অডিও ডায়েরিতে তাঁর অনুসারীদের স্বাগত জানিয়েছে। দীপিকা লিখেছেন, “It’s 1.1.2021! Happy New Year Everyone!❤️ What are you grateful for…?”

আরও পড়ুন: উন্মুক্ত উরু! শর্ট ড্রেসে সিঁথি ভর্তি সিঁদুর নিয়ে জমিয়ে নাচলেন গুনগুন

অডিও নোট, দীপিকা পাডুকোনকে বলতে শোনা যায় যে ২০২০ সাল তাঁর প্রতি কৃতজ্ঞতায় পূর্ণ একটি বছর হয়েছে। তিনি বলেছিলেন, “আপনারা সবাই আমার সঙ্গে একমত হবেন যে ২০২০ ছিল সবার জন্য অনিশ্চয়তায় পূর্ণ একটি বছর। তবে আমার জন্য, এটি কৃতজ্ঞতা এবং উপস্থিত থাকার বিষয়েও ছিল। এবং ২০২১ সালের জন্য, আমি নিজের এবং আমার চারপাশের প্রত্যেকের জন্যই যা কিছু কামনা করতে পারি তা হ’ল সুস্বাস্থ্য এবং মানসিক শান্তি।”

অডিও নোট . . .

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *