Latest News

Popular Posts

ক্লাবহাউস চ্যাট মামলায় ১৮ বছরের এক যুবককে গ্রেফতার দিল্লি পুলিশের

ক্লাবহাউস চ্যাট মামলায় ১৮ বছরের এক যুবককে গ্রেফতার দিল্লি পুলিশের

Mysepik Webdesk: ক্লাবহাউস চ্যাট মামলায় ১৮ বছরের এক যুবককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। অভিযুক্ত ব্যক্তি ক্লাবহাউস নামে একটি অডিয়ো চ্যাট অ্যাপ্লিকেশনে মুসলিম মহিলাদের বিরুদ্ধে অশ্লীল এবং অবমাননাকর মন্তব্য করেছিলেন। এই আড্ডায় আরও অনেকে যুক্ত ছিলেন। ইউপির লখনউয়ের বাসিন্দা রাহুল কাপুর নামে এক যুবক বিসমিল্লাহ নামে একটি আইডি তৈরি করছিলেন। দিল্লি পুলিশের ডিসিপি কেপিএস মালহোত্রা এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, “তাকে খুঁজে পাওয়া গেছে। ও স্বীকার করেছে, স্যালোসের নির্দেশে, সে ক্লাবহাউসে একটি অডিয়ো চ্যাট রুম তৈরি করেছিলেন এবং স্যালোসের কাছে মডারেটরের চাবিগুলি হস্তান্তর করেছিলেন।”

আরও পড়ুন: মথুরা-পালওয়াল রুটে লাইনচ্যুত পণ্যবাহী ট্রেন

পুলিশ জানিয়েছে, পুলিশের একটি দল লখনউতে পাঠানো হয়েছে। সূত্রের খবর, আজ সন্ধ্যার মধ্যে রাহুলকে দিল্লিতে নিয়ে আসা হবে। অভিযুক্ত রাহুলের মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ। মুম্বই পুলিশের সাইবার সেল একই মামলায় হরিয়ানা থেকে তিন জনকে গ্রেপ্তার করেছে মুম্বইয়ে একজন মহিলা অভিযোগ দায়ের করার পরে।

আরও পড়ুন: মুম্বইয়ের বহুতলে ভয়াবহ আগুন, মৃত ৭

এই সপ্তাহের শুরুতে ১৭ জানুয়ারি, ‘মুসলিম মেয়েরা হিন্দু মেয়েদের চেয়ে বেশি সুন্দর’ বিষয়ের উপর একটি ক্লাব হাউসের কথোপকথনের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এই কথোপকথনে অংশগ্রহণকারীদের মুসলিম নারীদের লক্ষ্য করে অশ্লীল, অবমাননাকর মন্তব্য করতে শোনা গেছিল। এর পরের পরের দিন মঙ্গলবার, ১৮ জানুয়ারি এই বিষয়টি নিয়ে দিল্লি কমিশন ফর উইমেনের তরফে দিল্লি পুলিশের সাইবার সেলকে একটি নোটিশ জারি করা হয়। অবিলম্বে এফআইআর দায়ের করা হয়। অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবিও জানানো হয় সেখানে।

ছবিটি দিল্লি পুলিশের ডিসিপি কেপিএস মালহোত্রার

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *