মুম্বইয়ের ব্লু-গোল্ড জার্সি পরতে মরিয়া: অর্জুন তেন্ডুলকর

Mysepik Webdesk: শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন প্রথমবারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে প্রস্তুত। বৃহস্পতিবার চতুর্থতম মরশুমে নিলামে মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে ২০ লাখ টাকার বেস প্রাইসে কিনেছিল। এর পরে অর্জুন জানিয়েছেন, তিনি অধীর আগ্রহে আইপিএল খেলার জন্য অপেক্ষা করছেন। অর্জুন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন। এতে তিনি বলেন, “আমি ছোটবেলা থেকেই মুম্বই ইন্ডিয়ান্সের ভক্ত। আমার ওপর আস্থা রাখার জন্য দলের মালিক, কোচ এবং সাপোর্ট স্টাফদের ধন্যবাদ। দলে যোগ দেওয়ার জন্য খুবই উত্তেজিত এবং ব্লু-গোল্ড জার্সি পরতে মরিয়া।”

আরও পড়ুন: মর্যাদার ডার্বিতে লাল হলুদকে হারিয়ে লিগ শীর্ষে সবুজ মেরুন

আনক্যাপেড অর্জুনকে ২০ লাখ বেস প্রাইস স্লটে রাখা হয়েছিল। নিলাম চলাকালীন শেষ নাম ছিল অর্জুনের। শচীন-পুত্রের নাম আসামাত্রই মুম্বই তাঁর উপর বিড করল। নেট বোলার হিসাবে গত মরশুম থেকে মুম্বই ইন্ডিয়ন্স দলের সঙ্গে যুক্ত ছিলেন অর্জুন এবং টুর্নামেন্টের জন্য সংযুক্ত আরব আমিরাতেও গিয়েছিলেন।

আরও পড়ুন: ৪-১ গোলে আর্জেন্টিনাকে উড়িয়ে দিল ব্রাজিল

একইসঙ্গে প্রাক্তন ফাস্ট বোলার জহির খান বলেছেন, “অর্জুন অনেক কিছু শিখতে চায়। খুব কঠোর পরিশ্রমও করে। ও শচীনের ছেলে, এটা তার অতিরিক্ত একটা চাপ। এবং তা অব্যাহত থাকবে। এই চাপ নিয়েই ওকে বেঁচে থাকতে হবে।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *