নিয়তির ফের, কপালে লেখা আছে মুখ্যমন্ত্রী হলে ভবানীপুর থেকেই হব: খিদিরপুরে ভোট প্রচারে মমতা

Mysepik Webdesk: রাজ্যে উপনির্বাচিনের ঘন্টা বেজে গিয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। জোর কদমে চলছে প্রচারকার্য। তৃণমূল কংগ্রেস প্রার্থী খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বিপক্ষে বিজেপি থেকে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। এদিন ভবানীপুর উপনির্বাচনের প্রচারে খিদিরপুরে সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: ফের শুভেন্দুকে নিশানা করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়

এদিন তিনি ফের নন্দীগ্রামে বিজেপির বিরুদ্ধে তাঁকে চক্রান্ত করে হারানোর অভিযোগে করেন। তিনি বলেন, “আসলে সবই নিয়তির ফের। আমার কপালে লেখা আছে মুখ্যমন্ত্রী হলে ভবানীপুর থেকেই হব। মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হলে ভবানীপুর থেকেই হব। আল্লাহ মেহেরবান, মা দুর্গা, কালী ঠাকুরের ইচ্ছা এটা। আপনাদের ছেড়ে যাওয়া সম্ভব নয়। এর আগে ৬ বার দক্ষিণ কলকাতা থেকে লড়েছি। প্রত্যেকবার আপনাদের ভোটই আমাকে জিতিয়েছে। আপনাদের প্রত্যেকটা ভোট আমার কাছে সমান গুরুত্বপূর্ণ। আপনাদের কাছ থেকে একটা ভোট না পেলেও আমার ক্ষতি হয়ে যাবে। অনেকে ভাবছেন, দিদি এমনিই জিতে যাবেন। আবার বৃষ্টির মধ্যে কেন ভোট দিতে যাব। দোহাই ওই কাজটি করবেন না। আপনাদের প্রতিটা ভোট আমার দরকার। ভোট না দিলে আমাকে পাবেন না। আমি না জিতলে তৃণমূলের মুখ্যমন্ত্রী অন্য কেউ হবে, আমি নয়।”

আরও পড়ুন: ভবানীপুরে প্রচার সারতে গিয়ে পুলিশের বাধার মুখে সুকান্ত মজুমদার

এদিন ফের মুখ্যমন্ত্রীর গলায় শোনা যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর বিরুদ্ধে কটাক্ষের সুর। বিজেপিকে ‘জুমলা পার্টি’ সম্মোধন করে তিনি বলেন, “ওরা মিথ্যা বলছে। আমরা নাকি রাজ্যে দুর্গাপূজা, লক্ষ্মীপূজার অনুমতি দিই না।” তাঁর কথায়, “নরেন্দ্র মোদি জী, অমিত শাহ জী, আমরা আপনাদের ভারতকে তালিবানের মতো করতে দেব না। ভারত ঐক্যবদ্ধ থাকবে। গান্ধীজি, নেতাজি, বিবেকানন্দ, সর্দার বল্লালভাই প্যাটেল, গুরু নানক জি, গৌতম বুদ্ধ, জৈন, সবাই থাকবে দেশে। সবাই একসাথে থাকবে। আমরা কাউকে ভারত ভাগ করতে দেব না।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *