মাদকের জালে করণের ধর্মা প্রোডাকশন! ডিরেক্টরকে পাঠানো হল NCB-র সমন

dharma karan

Mysepik Webdesk: সুশান্তের মৃত্যুর পর বলিউডে মাদক যোগের বিষয়টি বাইরে এসেছে। ইতিমধ্যেই NCB সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী সহ কয়েকজনকে গ্রেফতার করেছেন। রিয়াকে জেরে করে বেশ কয়েকজন অভিনেতা ও অভিনেত্রীর নাম NCB জানতে পারেন বলে খবর। গত কাল বিকেলে NCB দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রাকুলপ্রীত সিংকে সমন পাঠিয়েছে। মাদক চক্রে যুক্ত থাকার অভিযোগে বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাডুকোনকে আগামী ২৫ সেপ্টেম্বর NCB-এর অফিসে তলব করা হয়েছে এবং আগামী ২৬ সেপ্টেম্বর সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকে তলব করা হয়েছে।

আরও পড়ুন: এবারে আঁটোসাঁটো পোশাকে বেবি বাম্প-এর ছবি পোস্ট করলেন নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়

এবারে NCB-র নজরে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। মাদক মামলায় ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষীতিশ প্রসাদের নাম উঠে এসেছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে ইতিমধ্যেই ধর্মা প্রোডাকশনের ওই ডিরেক্টরকে সমন পাঠানো হয়েছে। শুক্রবার ক্ষীতিশ প্রসাদকে মুম্বইয়ের এনসিবি অফিসে হাজিরা দিতে হবে বলে খবর। শোনা যাচ্ছে যে, শুক্রবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে বসিয়ে ক্ষীতিশ প্রসাদকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। মাদক পাচারকারী করমজিতকে জেরার সময়ই উঠে আসে ক্ষীতিশ প্রসাদের নাম।

আরও পড়ুন: মাদক মামলায় দীপিকাকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সমন, কড়া আক্রমণের মুখে রণবীর সিং

ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষীতিশ প্রসাদের পাশাপাশি টেলিভিশনের ৭ জন জনপ্রিয় অভিনেতাকে সমন পাঠানো হয়েছে বলে খবর। এনিসিবির কাছে টেলি দুনিয়ার ৩০ জনের নামের তালিকায় রয়েছে বলে খবর। বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের এনসিবির দফতরে হাজির হন ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *