নদিয়ার হরিণঘাটায় স্ত্রীকে ফিরিয়ে দেওয়ার দাবিতে শ্বশুর বাড়ির সামনে সপরিবারে ধর্না যুবকের

Love Nadia

নদিয়া, ২৮ সেপ্টেম্বর: প্রেমিকাকে ফিরে পেতে তাঁর বাড়ির সামনে ধর্ণা দিতে দেখেছি। কিন্তু নদিয়ার হরিণঘাটার বাসিন্দা বাবু মল্লিক যা করল তা সব কিছুকে ছাপিয়ে গেল। প্রেমের সম্পর্ক ফিরে পেতে প্রেমিকার বাড়ির সামনে সপরিবারে ধরনায় বসলেন যুবক।

আরও পড়ুন: ৪ অক্টোবর থেকে রবিবারেও চলবে কলকাতা মেট্রো, বাড়ানো হয়েছে সংখ্যাও

স্থানীয় সূত্রে খবর, মোহনপুর গ্রামের হালদার পাড়ার বাসিন্দা বাবু মল্লিক সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল স্থানীয় সোনাখালি এলাকার বাসিন্দা সঙ্গীতা ঘোষের। মেয়েটি একাধিকবার তাঁর বাড়িতে গেছে বলেও দাবি করেন বাবু। ছেলের বাড়ির তরফে তাঁদের এই সম্পর্ক নিয়ে কোনও আপত্তি ছিল না। সেইমত মেয়ের সম্মতিতেই তাঁদের রেজিস্ট্রি ম্যারেজও হয়। এরপর মেয়ে বাড়ি ফিরলে সব জেনে বেকে বসেন মায়ের বাবা। অভিযোগ, পরিবারের চাপে বেকে বসে সঙ্গীতাও। সে বাবুর কাছে ডিভোর্স দাবি করে। পরিস্থিতি বেগতিক বুঝে রবিবার মধ্য রাত থেকে মা-কে সঙ্গে নিয়ে সঙ্গীতার বাড়ির বাইরে ধর্নায় বসে বাবু। সঙ্গে ভালোবাসাকে ফিরিয়ে দেওয়ার আর্জি জানিয়ে প্ল্যাকার্ড এবং দুজনের একসঙ্গে কাটানো মুহূর্তের নানা ছবি। কোনও ভাবেই ডিভোর্স দিতে নারাজ বাবু।

আরও পড়ুন: রাজ্যের নতুন মুখ্যসচিব হচ্ছেন আলাপন বন্দ্যোপাধ্যায়

অন্যদিকে পুত্র বধূকে বাড়ি নিয়ে তবেই ফিরবেন, সিদ্ধান্তে অনড় বাবুর মা। অন্যথায় আইনের দ্বারস্থ হওয়ার কথাও জানান অলোকা মল্লিক। শিলিগুড়ি, মুর্শিদাবাদ, বীরভূম একের পর এক প্রেমিক প্রেমিকার বাড়ির সামনে ধর্নার কথা প্রকাশ্যে এলেও তাদের সবাইকে ছাপিয়ে গেল নদিয়ার হরিণঘাটার এই কাহিনী। চার হাত ফের এক হয় কিনা, সেটা এখন সময়ের অপেক্ষা।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *