পরপর দুই সেঞ্চুরির রেকর্ড গড়ে ধাওয়ান বললেন ‘টেস্ট অভিষেক সেঞ্চুরি মনে পড়াচ্ছে’

Mysepik Webdesk: চলতি আইপিএলের ৩৮তম ম্যাচে শিখর ধাওয়ান ইনিংসের শিখরে ব্যাট করতে নেমে রেকর্ড গড়লেন। এই রেকর্ডটি আইপিএলের ইতিহাসে এর আগে কোনও ব্যাটসম্যান আজ পর্যন্ত করেননি। ধাওয়ান আইপিএলের পরপর দু’টি ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়ে রেকর্ড গড়লেন। কিংস ইলেভেন পঞ্জাবের বিপক্ষে তিনি ৬১ বলে ১০৬ রানের একটি অনবদ্য ইনিংস খেলে দলকে একটি সম্মানজনক স্কোরে পৌঁছে দেন। তাঁর দুর্দান্ত ইনিংসের জন্য ধাওয়ানকে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়। আর ধাওয়ান তাঁর টেস্ট অভিষেক ম্যাচে করা সেঞ্চুরির সঙ্গে গতকাল আইপিএলে যে ইনিংসটি খেলেছেন, তার তুলনা করলেন।

আরও পড়ুন: আই লিগ জয়ী গঞ্জালেস ও তুরসনভ এবার বেঙ্গালুরু এবং ট্রাউ এফসি-তে

ম্যাচের পরে শিখর বলেন, “আজ কোনও ব্যাটসম্যান আমার সঙ্গে উইকেটে থিতু হতে পারেননি। আমি এই ম্যাচে উইকেটের একপ্রান্তসক্রিয় রাখার দায়িত্ব নিয়েছিলাম। এর সঙ্গে খারাপ বলগুলিকে বাউন্ডারি লাইনের বাইরে পাঠানোর চেষ্টা করেছি। আমার মনে আছে টেস্ট অভিষেকের সময় আমি এত জমকালোভাবে স্কোর করেছিলাম। আমি পুরোপুরি বিশ্রাম নিয়েছিলাম এবং এই ম্যাচের জন্য একেবারে সতেজ ছিলাম। আমরা কোন কোন জায়গায় আরও ভালো করতে পারি, তা নিয়ে আলোচনা করব। আমরা এখন অবধি এই টুর্নামেন্টে ধারাবাহিকভাবে ভালো খেলে এসেছি। এই পরাজয়ের কারণে আমরা আমাদের মনোবল ভাঙতে দেব না। আমরা দৃঢ়ভাবে প্রত্যাবর্তন ঘটাব।

আরও পড়ুন: পেটের টানে হাঁড়িয়া বিক্রি করছেন জাতীয় গেমসে পদকজয়ী, খবর সামনে আসতে টনক নড়ল সরকারের

উল্লেখ্য যে, দিল্লি ম্যাচের আগে এই বাঁ-হাতি ব্যাটসম্যান চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ১০১ রানের একটি অপরাজিত ইনিংস উপহার দিয়েছিলেন। শিখর ধাওয়ান এখনও পর্যন্ত চলতি আইপিএলে ১০ ম্যাচে ১৪৯.০৯ স্ট্রাইক রেটে ৪৬৫ রান সংগ্রহ করেছেন। এই মরশুমে দু’টি সেঞ্চুরি এবং দু’টি হাফ সেঞ্চুরি রয়েছে ধাওয়ানের। পঞ্জাবের বিপক্ষে হেরে গেলেও দিল্লি ক্যাপিটালস লিগ টেবিলের শীর্ষে রয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *