বিশাল ছয় মেরে ম্যাচ জেতালেন ধোনি, সোশ্যাল মিডিয়ায় ‘মাহি-স্তুতি’

Mysepik Webdesk: চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আইপিএল ২০২১-এর ৪৪তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে একটি বিরাট ছয় মেরে ম্যাচটি শেষ করেছিলেন। সিএসকে ৬ উইকেটে জয় নিয়ে ১৮ পয়েন্ট নিয়ে প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করেছে। শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের দরকার ছিল ৩ রান। বোলার ছিলেন হায়দরাবাদের পেসার সিদ্ধার্থ কাউল। অম্বাতি রায়ুডু প্রথম বলে কোনও রান না করতে পারলেও দ্বিতীয় বলে একটি সিঙ্গল নেন। স্ট্রাইকে আসেন ধোনি। সেই সময় সিএসকে-র দরকার ছিল ৪ বলে ২ রান।

আরও পড়ুন: আইএসএসএফ জুনিয়র ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ এয়ার রাইফেলে রুপো জিতলেন রুদ্রাক্ষ পাতিল

তৃতীয় বলটিতে ধোনি কোনও রান করতে পারেননি। অনেকেই হয়তো এরপর ভেবেছিলেন, ফর্মের সঙ্গে লড়াই করা ধোনি হয়তো মিস করেছেন। তাই কিঞ্চিৎ আশা নিয়েই জেসন হোল্ডার এবং অধিনায়ক কেন উইলিয়ামসনকে দেখা গেল সিদ্ধার্থ কলকে সঙ্গে দীর্ঘ পরামর্শ দিতে। কিন্তু চতুর্থ বলে দেখা অন্য চিত্র। ধোনি হাঁকালেন ৯৬ মিটারের বিশাল একটা ছয়। ২০১১-র ওয়ানডে বিশ্বকাপ ফাইনালেও ঠিক এমন ধাঁচে ছক্কা মেরেছিলেন ‘ক্যাপ্টেন কুল’।

আরও পড়ুন: ফুটবল ছেড়ে রাজনীতির ময়দানে ইউজেনেসন লিংডো

ধোনিকে পুরনো স্টাইলে বিশাল ছয় হাঁকাতে দেখে নেটিজেনরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ। সোশ্যাল মিডিয়ায় ভক্তরা এখন তাঁকে ‘ভিনটেজ ধোনি’ নামে ডাকছেন। টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলিও ধোনির এমন ছয় দেখে আপ্লুত। কাম্বলি টুইট করেছেন, ‘ধোনি ছক্কা দিয়ে ম্যাচ শেষ করলেন… আজও কিছুই বদলায়নি!’ ধারাভাষ্যকার হর্ষ ভোগলে লিখেছেন, ‘গল্প এখনও শেষ হয়নি…’ একজন ইউজার লিখেছেন, ‘ফিনিশার এখনও বেঁচে আছেন।’ উল্লেখ্য, সিএসকে-র ১১ ম্যাচে এটি নবম জয়। অন্যদিকে, এটি সানরাইজার্সের নবম পরাজয় এবং তাদের প্লে -অফে পৌঁছানোর আশা এখন শেষ। তারা সর্বশেষ স্থানে রয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *