ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন দিয়া মির্জা

Dia Mirza

Mysepik Webdesk: ফের বলিউডে খুশির হাওয়া। মা হলেন বলি অভিনেত্রী দিয়া মির্জা। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন বলি অভিনেত্রী। বুধবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নবজাতকের ছবি শেয়ার করেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের সন্তানকে ‘মিরাকেল বেবি’ বলে উল্লেখ করেন দিয়া। এলিজাবেথ স্টোনের একটি লেখা শেয়ার করে দিয়া লিখেছেন, ‘আমাদের পুত্র সন্তান আভহান আজাদ রেখির জন্ম হয়েছে ১৪মে। সময়ের আগে জন্ম হয়েছে ওর। চিকিৎসক, নার্সদের তত্ত্বাবধানে আইসিইউতে রয়েছে।’

আরও পড়ুন: বলিউডের পর্দায় এবার জুটি বাঁধতে চলেছেন নাওয়াজউদ্দিন-কঙ্গনা

তিনি তাদের সমস্ত শুভাকাঙ্ক্ষী এবং ভক্তদের তাদের এই জার্নিকে সমর্থন করার জন্য ধন্যবাদ জানান। দিয়া এবং বৈভব তাদের নবজাতকের নাম রেখেছেন আভহান আজাদ রেখি। দিয়া লেখেন, “যখন আমরা এই একরত্তিকে দেখি, এই জেন মাস্টার বিস্ময়ে এবং অবাক হয়ে, আমরা তাঁর কাছ থেকে শিখি, সমস্ত নম্রতার সঙ্গে, মহাবিশ্ব এবং পিতৃত্বের উপর আস্থা রাখার প্রকৃত অর্থ। এবং ভয় না পাওয়ার জন্য। তাই আমরা বিনীতভাবে তার স্থিতিস্থাপকতা এবং সাহস থেকে নেতৃত্ব নিই। যারা আমাদের আশা ও বিশ্বাসের এই গল্পটি বাঁচতে সাহায্য করে চলেছে এবং অভিয়ান এবং আমার জন্য একটি নিরাপদ, নিরাময়, লালন-পালনের জায়গা তৈরি করতে সাহায্য করে চলেছেন তাদের ধন্যবাদ জানানোর মতো যথেষ্ট শব্দ আমাদের কাছে নেই।” তার দু-মাসের শিশুপুত্র ইতিমধ্যেই তাকে প্রকৃতি ও মাতৃত্বের প্রকৃত মানে বুঝতে সাহায্য করেছে বলেও জানিয়েছেন দিয়া মির্জা।

আরও পড়ুন: বলিউডের পর্দায় এবার জুটি বাঁধতে চলেছেন নাওয়াজউদ্দিন-কঙ্গনা

জানা গিয়েছে, নির্ধারিত সময়ের আগেই আভহান আজাদ রেখি পৃথিবীতে এসেছে। গত ১৪ মে তার জন্ম হয়। তাকে এখন নিওনাটাল আইসিইউ-তে রাখা হয়েছে। গত ফেব্রুয়ারিতে বৈভব রেখিকে বিয়ের করেন এই অভিনেত্রী। গত ১লা এপ্রিল, বিয়ের ঠিক ৪৫ দিনের মাথায় নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন দিয়া মির্জা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *