জানেন কি, কেকেআরের জয়ের কাণ্ডারি নীতীশ রানা সম্পর্কে বলিউড অভিনেতা গোবিন্দার জামাই?

Mysepik Webdesk: কলকাতা নাইট রাইডার্সের ব্যাটসম্যান নীতীশ রানা সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ৫৬ বলে ৮০ রানের ঝোড়ো ইনিংস খেলে ভক্তদের মন জয় করে নিয়েছিলেন। নীতীশ রানার ইনিংসটি সাজানো ছিল ৯টি চার এবং চারটি ছক্কা দিয়ে। এটি ছিল আইপিএলে নীতীশ রানার দ্বাদশ হাফ সেঞ্চুরি। নীতীশ রানার ইনিংসের সৌজন্যে কেকেআর ১৮৭ রান করে। তারা ম্যাচও জেতে ১০ রানে। এহেন নীতীশ ২০১৮ সাল থেকে শাহরুখ খানের কেকেআরের হয়ে আইপিএল খেলছেন। ৩৭ বলে অর্ধশতরান পূরণ করেন নীতীশ। এরপর একটা বিশেষ উপায় সেলিব্রেশনে মাতেন ২৭ বছর বয়সি এই ক্রিকেটার। পঞ্চাশ পূরণের পরে তিনটি আঙুল বাড়িয়ে দেখান নীতীশ। ডানহাতের তর্জনীতে ছিল একটি আংটি।

আরও পড়ুন: নীতীশ রানার অভিনব সেলিব্রেশনের পিছনে রহস্যটা কী, জেনে নিন

উল্লেখ্য যে, শাহরুখ খানের কেকেআরের ব্যাটসম্যান নীতীশ রানা বলিউড অভিনেতা গোবিন্দার জামাই। কপিল শর্মা শো-তে নীতীশ রানা নিজেই স্বীকার করেছিলেন যে, সুপারস্টার গোবিন্দের সঙ্গে তাঁর একটি সম্পর্ক রয়েছে। আসলে কপিলের শো-তে গোবিন্দের ভাগ্নে কৃষ্ণ অভিষেক বলেছিলেন, নীতীশের স্ত্রী সাঁচি মারওয়া তাঁর কাজিন। সুতরাং এই দিক থেকে দেখতে গেলে নীতীশ রানা তাঁর শ্যালক ছিলেন। নীতীশ রানা গোবিন্দার জামাই। কারণ গোবিন্দার ভাগ্নি সাঁচি মারওয়ার স্বামী এই নীতীশ।

আরও পড়ুন: আইপিএলে ১০০ জয়ের নজির গড়ল কেকেআর

নীতীশ রানার স্ত্রী সাঁচি মারওয়া পেশায় একজন ইন্টিরিওর ডিজাইনার। নীতীশ এবং সাঁচি ২০১৯-এর ফেব্রুয়ারিতে বিয়ে করেছিলেন। নীতীশ রানা কেকেআর দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়, তবে তাঁর স্ত্রীর সম্পর্কে খুব কম মানুষই জানেন। সাঁচি কোনও বলিউড অভিনেত্রীর চেয়ে কম কিছু নয়। সাঁচির কেরিয়ার শুরু হয়েছিল ২০১৫ সালে। তিনি আনসাল বিশ্ববিদ্যালয়ের সুশান্ত স্কুল অফ ডিজাইন ফ্যাকাল্টিতে পড়াশোনা করেছেন। সাঁচি বহু নামি ইন্টিরিওর ডিজাইনারদের কাছ থেকেও প্রশিক্ষণ নিয়েছেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *