ঘর ওয়াপসি নেতাদের ‘দালাল’ সম্মোধন করলেন দিলীপ ঘোষ

Mysepik Webdesk: জল্পনার অবসান ঘটিয়ে বিজেপি শিবির ছেড়ে তৃণমূলে ফিরলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তৃণমূলে ফিরে প্রথমেই তিনি ত্রিপুরার সভামঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল নেতৃত্বের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। আর এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে বিজেপি শিবিরে। রাজীবের প্রত্যাবর্তন প্রসঙ্গে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ রবিবার জানিয়েছিলেন, “এটা জানাই ছিল যে রাজীব বন্দ্যোপাধ্যায় বেশিদিন বিজেপিতে থাকবে না। নো এন্ট্রি বোর্ড উঠে যেতেই তিনি এন্ট্রি নিয়ে নিয়েছেন।”

আরও পড়ুন: ‘নাবালক অথচ মোটা গোঁফ এরকম পদার্থ দেখিনি’, রাজীবের দলে ফেরা নিয়ে হাস্যকর টুইট তথাগতর

এ পর্যন্ত সবকিছুই ঠিকঠাক ছিল। তবে চাঞ্চল্য তৈরি হয়েছে দিলীপ ঘোষের একটি টুইটকে ঘিরে। সেই টুইট তিনি সরাসরি ঘর ওয়াপসি নেতাদের ‘দালাল’ সম্মোধন করেছেন। টুইট তিনি লিখেছেন, “অনেক দালাল নির্বাচনের আগে আমাদের দলে ঢুকে গিয়েছিলেন। কিছুজন গিয়েছেন, কিছু এখন রয়েছেন। তাঁরা উৎপাত করছেন। সবাইকে বাদ দেব। এরা চায় না বিজেপি শক্তিশালী হোক।”

আরও পড়ুন: স্ত্রী-মেয়েকে ছুরি দিয়ে কুপিয়ে পুলিশকে খবর, খাস কলকাতায় চাঞ্চল্য

প্রসঙ্গত, বাংলার একুশে নির্বাচনের আগে একের পর এক তৃণমূল নেতৃত্ব ঘাসফুল শিবির ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন। কিন্তু, নির্বাচনের ফলাফলের পর থেকেই ভাঙ্গন ধরেছে গেরুয়া শিবিরে। একের পর এক নেতা ঘর ওয়াপসি হয়েছেন। সম্প্রতি বিজেপির জাতীয় কর্ম সমিতিতে আমন্ত্রিত সদস্য করা হয়েছিল রাজীবকে। তার আগে মুকুল রায়ও ছিলেন বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি। এই পরিস্থিতিতে দিলীপ ঘোষের এই টুইট যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক মহল।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *