দিলীপ ঘোষ ‘এন্টারটেইনমেন্ট ফ্যাক্টর’! খোঁচা বাবুলের

Mysepik Webdesk: ত্রিপুরা সফরে যাচ্ছেন তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়। তাঁর ত্রিপুরা সফর প্রসঙ্গে আগেই দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছিলেন “ত্রিপুরায় তৃণমূল কী কোনও প্রার্থী দিতে পেরেছে? স্টার বা সুপারস্টাররা অবশ্য ওখানে প্রচারে যেতে পারেন। কিন্তু, কার হয়ে প্রচার করবেন? ত্রিপুরায় তো তৃণমূল প্রার্থীই দিতে পারছে না। এমনটাই তো আমি শুনছি।” দিলীপ ঘোষের এহেন মন্তব্যের পাল্টা দিলেন বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন: কৃষি আইন প্রত্যাহার: কৃষকদের জয়! আন্দোলনে মৃতদের প্রতি সমবেদনা মুখ্যমন্ত্রীর

এদিন দুপুরে আগরতলার উদ্দেশে রওনা দেওয়ার আগে তিনি বিমানবন্দরে সংবাদমাধ্যমের মুখোমুখি হন। দিলীপ ঘোষের মন্তব্যের বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমি দিলীপ ঘোষের মন্তব্যের বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না। উনি আসলে আমাদের রাজ্যের ‘এন্টারটেইনমেন্ট ফ্যাক্টর’। সকালে তিনি যেটা বলেন, তা সারাদিন বাংলার মানুষের মনোরঞ্জনের কাজে লাগে। ওঁকে ওঁর মতো করে বলতে দিন। উনার মন্তব্যে কিছু যায় আসে না। উনি আমার কাছে বিশেষ গুরুত্বপূর্ণ নন। উনার মন্তব্যে আমার কিছুই যায় আসে না।”

আরও পড়ুন: টানা চারদিন বন্ধ থাকছে শহরের ব্যস্ততম উড়ালপুল, যানজটের আশঙ্কা

বাবুল সুপ্রিয় আরও বলেন, “দল আমাকে যা যা তথ্য দিয়েছে, সেগুলোই আমি ত্রিপুরার মানুষের কাছে নিয়ে যাব। আমি ত্রিপুরা এক বছর ধরে যাচ্ছি। কাজেই কী হয়েছে, আর কী হয়নি তার একটা খতিয়ান আমার কাছে আছে। আমি আগে বিজেপিতে ছিলাম। ফলে, কোথায় কোথায় ভুল হচ্ছে সেটা আমি বুঝতে পারছি। এবার নিজের অভিজ্ঞতাকে ওখানে কাজে লাগাবো।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *