Latest News

Popular Posts

পুরভোট বন্ধ না করলে রাজ্যে মিটিং-মিছিল চলবেই, হুঁশিয়ারি দিলীপ ঘোষের

পুরভোট বন্ধ না করলে রাজ্যে মিটিং-মিছিল চলবেই, হুঁশিয়ারি দিলীপ ঘোষের

Mysepik Webdesk: কোভিড পরিস্থিতিতে রাজ্যে সরকারকে পুরভোট বন্ধ করতেই হবে। নাহলে, বিজেপির মিটিং-মিছিল বন্ধ হবে না। বৃহস্পতিবার এফডি ব্লকের চা-চক্রে বসে এমনটাই জানালেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। এদিন তিনি রাজ্যের করোনা পরিস্থিতির জন্য সরাসরি রাজ্যে সরকারকেই দায়ী করেন। তিনি বলেন, রাজ্যে সরকারের একাধিক ভুল সিদ্ধান্তের ফলেই রাজ্যজুড়ে করোনার এমন বাড়বাড়ন্ত। পাশাপাশি এদিন তিনি আরও একবার সঙ্গাসাগর মেলা নিয়ে রাজ্যের সিদ্ধান্তকে ভুল সিদ্ধান্ত বলেও অভিহিত করেন।

আরও পড়ুন: গঙ্গাসাগরে যেতে গেলে RT-PCR টেস্ট মাস্ট, নির্দেশ মমতার

এদিন পুরভোট নিয়ে তিনি বলেন, “আমরা তো একবারও এখন নির্বাচন করতে না বলিনি। বলেছিলাম, নির্বাচন দু-মাস পিছিয়ে দেওয়া হোক। দু-বছর যদি ভোট না করে থাকতে পারে, তাহলে দু-মাস পিছোলে কী অসুবিধা? আগে মানুষ তো বাঁচুক, তবে তো গণতন্ত্র সফল হবে। এই পরিস্থিতিতে ভোট হলে মানুষ অসুস্থ হয়ে পড়বে। ভয়ে ঘরের বাইরে বেরবে না। ভোটকর্মীরাও ব্যাপকহারে সংক্রমিত হবেন।”

আরও পড়ুন: কোভিড পরিস্থিতিতে সাগরমেলা বন্ধের দাবিতে হাইকোর্টে আরও পাঁচটি জনস্বার্থ মামলা

এরপরেই তিনি রাজ্যে সরকারকে তুলোধোনা করে বলেন, “যদি সরকার মনে করে যে এভাবে ফাঁকা মাঠে ভোট করে জিতে যাবে, তাহলে আমরা বলে রাখছে, বিজেপিও এক ইঞ্চি জমি ছাড়বে না। বিজেপিও রাস্তায় নেমে মিটিং-মিছিল করবে।” করোনাবিধি লঙ্ঘনের অভিযোগ উড়িয়ে দিয়ে দিলীপ ঘোষের পাল্টা দাবি, “সরকারি গাইডলাইন কী কেবল বিজেপির জন্য! অন্যদিকে তৃণমূল ৬০০ লোক নিয়ে মিছিল করছে। কেউ কিছু বলছে না।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *