করোনা আক্রান্ত দিলীপ ঘোষের ফুসফুসে সংক্রমণ, ভর্তি রয়েছেন হাসপাতালে

Mysepik Webdesk: করোনা আক্রান্ত হয়েছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। রাজ্য বিজেপির নবান্ন অভিযানের পরই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অসুস্থতা বোধ করেন। শরীরে প্রবল জ্বর থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গরীরে করোনা উপসর্গ থাকায় তাঁর কোভিড টেস্ট করানো হয়। শুক্রবারই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। তাঁকে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: কমিউনিস্ট পার্টির শতবর্ষে আলোচনা সভা বোলপুরের পার্টি অফিসে

চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর ফুসফুসে সংক্রমণ দেখা গিয়েছে। তবে সেই সংক্রমণ কতটা ছড়িয়েছে তা চিকিৎসকরা অবশ্য জানাতে পারেননি। শনিবারও তাঁর থ্রোক্স সিটি স্ক্যান করা হয়। আর তাতেই সংক্রমণ ধরা পড়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে সেই রিপোর্ট আসলেই তাঁর চিকিৎসার পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। তবে তাঁর কোনও কো-মরবিডিটি না থাকায় কিছুটা হলেও নিশ্চিন্ত রয়েছেন চিকিৎসকরা। রক্তেও অক্সিজেনের পরিমাণ স্বাভাবিক।

আরও পড়ুন: করোনাকালে বাগবাজারের দুর্গাপুজোয় এই বছর বন্ধ হল সিঁদুর খেলা

অসুস্থ থাকায় গত এক সপ্তাহ ধরেই তিনি নিউটাউনে তাঁর বাড়িতে ছিলেন। বাতিল করা হয়েছিল তাঁর একাধিক কর্মসূচি। পরে চিকিৎসকের পরামর্শে করোনা টেস্ট করা হলে করোনা রিপোর্ট পজিটিভ আসে। এর আগেও রাজ্য বিজেপি থেকে প্রথম সারির একাধিক নেতা-নেত্রী করোনা আক্রান্ত হয়েছিলেন। করোনা আক্রান্ত হয়েছিলেন অনুপম হাজরা, লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পলও।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *