Latest News

Popular Posts

খুব শীঘ্রই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম চালু করতে চলেছেন ডোনাল্ড ট্রাম্প

খুব শীঘ্রই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম চালু করতে চলেছেন ডোনাল্ড ট্রাম্প

Mysepik Webdesk: প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম চালু করতে চলেছেন। ‘ট্রুথ সোশ্যাল’ নামে প্ল্যাটফর্মটি আগামী বছরের প্রথম দিকে আসতে চলেছে। এর বিটা সংস্করণ নভেম্বরে নির্বাচিত অতিথিদের জন্য পাওয়া যাবে। চলতি বছরের ৬ জানুয়ারি ট্রাম্প সমর্থকদের মার্কিন সংসদে একটি মূল সমাবেশের পর ট্রাম্পকে প্রবেশাধিকার দেওয়া হয়েছে।

আরও পড়ুন: মানবদেহে সফলভাবে শূকরের কিডনি প্রতিস্থাপনে নতুন নজির মার্কিন সার্জনদের

নিউ ট্রাম্প মিডিয়া অ্যান্ড টেকনলজি গ্রুপ (টিএমটিজি) জানিয়েছে যে, এটি বর্তমান লিবারেল মিডিয়া ফেডারেশনকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত। সিলিকন ভ্যালির বড় প্রযুক্তি কোম্পানিগুলির বিরুদ্ধে লড়াই করার জন্য একটি সামাজিক নেটওয়ার্ক তৈরি করবে তারা। মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতিবাদ জানাতে তাদের ক্ষমতার ব্যবহার করেছে এই গ্রুপ।

আরও পড়ুন: ‘ধর্মীয় স্বাধীনতাই হল মানবাধিকার’, বাংলাদেশের ঘটনায় তীব্র প্রতিক্রিয়া আমেরিকার

ট্রাম্প এই গ্রুপের চেয়ারম্যান হবেন। তিনি বলেন, “আমি ট্রুথ সোশ্যাল এবং টিএমটিজি তৈরি করেছি যাতে আমরা বড় বড় প্রযুক্তি সংস্থার স্বৈরশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারি।” ট্রাম্প আরও বলেন, “আমরা এমন একটি বিশ্বে বাস করি যেখানে টুইটারে তালিবান উপস্থিত, কিন্তু আমেরিকার সবচেয়ে জনপ্রিয় প্রেসিডেন্টকে চুপ করিয়ে রাখা হয়েছে।” ট্রাম্পের কথায়, “এটা গ্রহণযোগ্য নয়। আমি খুব তাড়াতাড়ি ট্রুথ সোশ্যালে আমার প্রথম সত্য পোস্ট করার জন্য উৎসাহিত। সকল মানুষকে কথা বলতে দেওয়ার লক্ষ্য নিয়ে TMTG প্রতিষ্ঠিত হয়েছে। আমি ট্রুথ সোশ্যাল সম্পর্কে আমার মতামত ভাগ করে নিয়েছি। আমি প্রস্তুত। বড় বড় কারিগরি কোম্পানিগুলোর বিরুদ্ধে লড়াই করুন। সবাই আমাকে জিজ্ঞাসা করে যে, কেন কেউ বড় প্রযুক্তি কোম্পানির বিরুদ্ধে রুখে দাঁড়ায় না? তাই এখন আমরা খুব শীঘ্রই উঠে দাঁড়াব।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *