উর্দিকে অসম্মান করবেন না, আইপিএসদের পরামর্শ দিলেন প্রধানমন্ত্রীর

Narendra modi

Mysepik Webdesk: শিক্ষানবিশ আইপিএস অফিসারদের উদ্দেশ্যে নিজেদের উর্দিকে কখনও অসম্মান না করার বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি তিনি জানালেন, করোনা অতিমারির মধ্যেও পুলিশ বাহিনী যেভাবে নিজেদের কর্তব্য করে চলেছেন, তাতে পুলিশের মানবিক মুখ মানুষের মনে জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন: ভারতের পতাকা হাতে নিয়ে ভারতীয় সেনাকে স্বাগত জানাল তিব্বতিরা

বৃহস্পতিবার একটি ভিডিও বার্তার মাধ্যমে হায়দ্রাবাদের সর্দার বল্লভ ভাই পটেল ন্যাশনাল পুলিশ অ্যাকাডেমির শিক্ষানবিশ আইপিএস অফিসারদের উদ্দেশ্যে তিনি বলেন, “আপনারা এমন একটা পেশায় থাকবেন, যেখানে প্রতি মুহূর্তে অপ্রত্যাশিত কিছু মোকাবিলা করার জন্য আপনাদের প্রস্তুত এবং সতর্ক থাকতে হবে৷ আপনাদের প্রচুর চাপও থাকবে, তাই সবসময় নিজেদের কাছের মানুষের সঙ্গে কথা বলবেন। নিজেদের শিক্ষকের মতো যাঁদের পরামর্শকে মূল্য দেন, সুযোগ পেলেই এরকম কারও থেকে পরামর্শ নিন।”

আরও পড়ুন: দারুন খবর: ৩৫ হাজারের বেশি শূন্যপদে নিয়োগ করতে চলেছে ভারতীয় রেল

প্রধানমন্ত্রী এদিন জানান, তিনি নিয়মিত তরুণ আইপিএস অফিসারদের সঙ্গে যোগাযোগ রাখেন। তাঁদের সঙ্গে কথা বলেন। তবে এবছর করোনার কারণে তা সম্ভব হয়নি। তবে ভবিষ্যতে তিনি আইপিএস অফিসারদের সঙ্গে অবশ্যই দেখা করবেন। প্রসঙ্গত, এ বছর ২৮ জন মহিলা-সহ মোট ১৩১ জন শিক্ষানবিশ আইপিএস অফিসার ৪২ সপ্তাহ ধরে হায়দ্রাবাদের প্রতিষ্ঠানটিতে প্রথম পর্যায়ের প্রশিক্ষণ শেষ করেছেন।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *