ভারতে আসছে Ducati Multistrada 950 S, জেনে নিন দাম

Ducati Multistrada 950 S

Mysepik Webdesk: পৃথিবীর প্রথম সারির স্পোর্টস বাইক প্রস্তুতকারক সংস্থাগুলির মধ্যে প্রথম সারিতেই নাম উঠে আসে Ducati -র। সম্প্রতি সংস্থা ঘোষণা করে ভারতে শীঘ্রই তারা লঞ্চ করতে চলেছে Ducati Multistrada 950 S মডেলের স্পোর্টস বাইকটি। ইতিমধ্যেই কলকাতা, বেঙ্গালুরু, দিল্লি এনসিআর, মুম্বাই, পুনে,কোচি, হায়দ্রাবাদ এবং আমেদাবাদের ডিলাররা বাইকটির বুকিং শুরু করে দিয়েছে। জানা গিয়েছে, নভেম্বরের প্রথম সপ্তাহ থেকেই বাইকটি ডেলিভারি দেওয়ার কাজ শুরু করা হবে।

আরও পড়ুন: পর পর দু’বার XIAOMI কে হারিয়ে ভারতের স্মার্টফোনের বাজারে প্রথম SAMSUNG

সংস্থার দাবি, চোখধাঁধানো ডিজাইনের এই বাইকটি দেখলেই যেকোনও বাইক প্রেমীর মনে আনন্দ জাগবেই। বাইকটির ডিজাইন তার স্টান্ডার্ড মডেল Multistrada 950-এর মতনই রাখা হয়েছে। তবে বাইকটি ট্রাই-টোন কালার স্কিমের (জিপি হোয়াইট) সঙ্গে আসতে চলেছে। Ducati Multistrada 950 S বাইকে রয়েছে Euro5/BS6 শক্তিশালী ৯৩৭ সিসি L-Twin ‘Testastretta’ DVT ইঞ্জিন। ৯,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১১১ বিএইচপি পাওয়ার এবং ৭,৭৫০ আরপিএমে ৯৬ এনএম পর্যন্ত টর্ক উৎপাদন করতে পারে এই ইঞ্জিন। বিভিন্ন গতির ৬টি গিয়ারবক্স রয়েছে এই বাইকে।

আরও পড়ুন: মোবাইলের পার্টস বানাতে টাটা গোষ্ঠীর সঙ্গে হাত মেলাতে চলেছে অ্যাপেল

এই বাইকে আছে ডুকাটি স্কাইহুক সাসপেনশন ইভো (ডিএসএস) সিস্টেমের সাথে ইলেকট্রনিক সাসপেনশন, পূর্ণ-এলইডি হেডল্যাম্প সহ ডুকাটি কর্নারিং লাইট (ডিসিএল), ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, হ্যান্ডস-ফ্রি সিস্টেম, ক্রুজ কন্ট্রোল এবং ব্যাকলিট হ্যান্ডেলবার কন্ট্রোল। বাইকের সামনের ও পেছনের চাকা ৩২০ মিমি এবং ২৬৫ মিমি ডিস্ক ব্রেক দেওয়া রয়েছে। ডুকাটি এই বাইকে দিয়েছে বোশ এবিএস কর্ণারিং, ডুকাটি ট্র্যাকশন কন্ট্রোল, ভিইকেল হোল্ড কন্ট্রোল এবং বেশ কয়েকটি রাইডিং মোড।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *