মোদির মন কি বাত অনুষ্ঠান চলাকালীন আন্দোলনকারী কৃষকদের থালা বাজিয়ে প্রতিবাদ

Mysepik Webdesk: একদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন কি বাত অনুষ্ঠান চলছে, আর অন্যদিকে থালা বাজিয়ে কেন্দ্রের কৃষি বিলের বিরুদ্ধে তাদের ক্ষোভ উগরে দিলেন আন্দোলনকারী কৃষকরা। ভারতীয় কিষাণ ইউনিয়নের নেতা জগজিৎ সিংহ দালেওয়ালা সংবাদমাধ্যমকে জানান, আগে থেকেই আমরা প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠান চলাকালীন থালা বাজানোর সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে থালা বাজিয়ে কৃষকদের এই প্রতিবাদ এই প্রথম নয়। শুক্রবার কৃষকদের উদ্দেশ্যে নরেন্দ্র মোদির ভাষণ চলাকালীন থালা, ঘণ্টা বাজিয়ে, স্লোগান দিয়ে প্রতিবাদ করেন কৃষকরা।

আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি উপহার দিলেন রাজস্থানের ব্যবসায়ী

Farmers protest Highlights: Delhi Metro services from NCR to remain  suspended on Friday | India News,The Indian Express

চলতি বছর সেপ্টেম্বর মাসে পাশ হয় ৩ কৃষি আইন। এর প্রতিবাদে গত ২৬ নভেম্বর থেকে লাগাতার আন্দোলন শুরু করেন কৃষকরা। শুরু করেছেন রিলে অনশনও।একমাসেরও বেশি সময় ধরে চলছে কৃষি আন্দোলন। কৃষকদের দাবি, ৩ আইন পুনর্বিবেচনা করতে হবে। ন্যূনতম সহায়ক মূল্য দিতে হবে। কৃষি বিল নিয়ে একাধিকবার কেন্দ্রের সঙ্গে বৈঠক হয়েছে কৃষকদের। তাঁদের সঙ্গে বৈঠকে বসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু এত কিছুর পরেও পিছু হটতে রাজি নয় কৃষকরা।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *