জুম কনফারেন্স কল চলাকালীন স্ক্রিনে ভেসে উঠল যৌন মিলনের দৃশ্য, আর তারপর …

Mysepik Webdesk: কনফারেন্স চলাকালীন ঘটেছে এক চাঞ্চল্যকর ঘটনা, যার জেরে রীতিমতো বিড়ম্বনায় পড়েছেন ওই কনফারেন্স উপস্থিত সদস্যরা। গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন ক্যামেরা যে অন করা ছিল, তা বোধহয় খেয়াল করেননি। সেই ক্যামেরার সামনেই শরীরী উন্মাদনায় সঙ্গীর সঙ্গে যৌনক্রীড়ায় লিপ্ত হয়ে পড়েন ব্রাজিলের এক ব্যক্তি। স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়ে যান ওই কনফারেন্স উপস্থিত বাকি সদস্যরা। তার একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের দৃশ্য যে ‘পাবলিক’ হয়ে যাবে, তা বোধহয় খুনাক্ষরেও টের পাননি তিনি।

আরও পড়ুন: কীভাবে করোনা নির্মূল করবে রাশিয়ার প্রথম করোনার ভ্যাকসিন, প্রকাশ্যে এল তার ভিডিও

ব্রাজিলীয় শহর রিও ডি জেনিরোর সিটি কাউন্সিলের মিটিং ‘টক অফ দ্য টাউন’ চলাকালীন ঘটেছে এই চাঞ্চল্যকর ঘটনাটি। তবে কনফারেন্সে যোগদানকারী ওই যুগলকে ধন্যবাদ জানাতে ভোলেনি ব্রাজিলের স্থানীয় মিডিয়া, তাদের এরকম একটি রসালো খবর পাইয়ে দেওয়ার জন্য। রিও ডি জেনিরোর মিউনিসিপ্যাল স্কুলের পড়ুয়াদের খাবার বিলি করার সমস্যা নিয়ে চলছিল ওই মিটিং। জানা গেছে, ঘটনার দিন সকাল ১০টা থেকে লিওনেল ব্রিজোলার সভাপতিত্বে সমাজতন্ত্র ও লিবার্টি পার্টির সদস্যদের মধ্যে ওই জুম মিটিং চলছিল। ওই মিটিংএ রিও ডি জেনিরো সিটি কাউন্সিলের তরফে কী ভাবে এই করোনা মহামারীর সময়ে পুর-ব্যবস্থায় শিক্ষার্থীদের খাবার দেওয়া হবে, সে সম্পর্কে আলোচনা চলছিল।

আরও পড়ুন: করোনাকে দূরে সরিয়ে পুল পার্টিতে মেতে উঠল উহানবাসী

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সেই গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন ওই সভায় অংশগ্রহণকারীদের মধ্যে এক ব্যক্তি তাঁর জুমের ক্যামেরা বন্ধ না-করেই সঙ্গিনীর সঙ্গে সেক্স করতে শুরু করে দিয়েছিলেন। তবে তিনি অসচেতনতায় এই ঘটিয়েছিলেন, না ইচ্ছাকৃতভাবে করেছেন, সেটা জানা যায়নি। তবে সদস্যরা ঘটনাটি চোখের সামনে দেখতে পেলেও মিটিং চালিয়ে গিয়েছেন। ওই ব্যাক্তির পরিচয়ও গোপন রেখেছেন বাকি সদস্যরা।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *