ডিওয়াইএফআই-এর নেতা মইদুল ইসলাম মিদ্দার মৃত্যুতে রাজ্য সরকারের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন দিলীপ ঘোষ

Dilip Ghosh

Mysepik Webdesk: প্রতিদিনের মতোই এদিন সকালে ইকোপার্ক এ যোগাসন করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তারপরেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকারের প্রতি একরাশ ক্ষোভ উগরে দিলেন তিনি। এদিন মইদুল ইসলাম মিদ্দার সম্পর্কে তিনি জানিয়েছেন যে কোনো মৃত্যু খুবই দুঃখজনক। তাঁর পরিবারের প্রতিও তিন সহানুভূতি জানিয়েছেন।

আরও পড়ুন: ভরদুপুরে বউবাজারের বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ড

এই সবের পাশাপাশি তিনি জানিয়েছেন যে, গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর পরিবারের একজনকে চাকরি দেবে বলে জানিয়েছে। কিন্তু রাজ্যে ভোটার আগে এরকম কাজ কেন হচ্ছে বলে প্রশ্ন তুলেছেন দিলীপ ঘোষ। এর আমাদের ১৩৫ জন সর্মথক মারা গিয়েছিলেন তাঁদের বেলায় কোনো কথা বলেননি রাজ্যের মুখ্যমন্ত্রী বা তাঁদের পরিবারের কাউকে কোনোরকম চাকরি দেওয়া হয়নি।

আরও পড়ুন: আজ থেকে চালু হল ‘মা কিচেন’, জেনে নিন ডিম-ভাত ছাড়া আরও কী কী থাকছে মেনুতে

এদিকে গতকাল থেকে কলকাতায় বিভিন্ন ওয়ার্ডে শুরু হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘মা’ প্রকল্প। যেকানে ৫টাকার টাকার বিনিময় পেট ভরে ডিম ভাত খাওয়ার সুযোগ পাবেন প্রত্যেক ওয়ার্ড পিছু ২৫০ জন করে। তবে এই বিষয়টিকে খুব একটা ভালো চোখে দেখছেন না বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি জানিয়েছেন তাই করার থাকলে আমফানের সময় সঠিক উপায়ে সমস্ত মানুষকে কেন সাহায্য করা হয়নি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *